২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নোয়াখালীতে ৬ দিন পরেও সন্ধান মেলেনি যুবদল নেতার

-

নোয়াখালীতে নিখোঁজ হওয়ার ছয় দিন পরও যুবদল নেতা টিটু হায়দারের কোনো সন্ধান মেলেনি। ফলে তার পরিবারে চলছে চরম উৎকণ্ঠা।
পারিবারিক সূত্রে জানা যায়, জেলার বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নের যুবদল নেতা এবং নুরু মিয়ার ছেলে টিটু হায়দার গত ৮ জুলাই ফেনীর দাগনভূঁইয়ায় বেড়াতে যাবে বলে বাড়ি থেকে বের হন। কিন্তু অদ্যবধি তিনি বাড়ি ফিরে আসেননি। অনেক খোঁজাখুঁজির পরও তাকে পাওয়া যাচ্ছে না।
এ দিকে বিএনপির কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান বরকত উল্যাহ ভুলু, মোহাম্মদ শাহজাহান, নোয়াখালী জেলা যুবদলের সভাপতি মঞ্জুরুল আজিম সুমন এক বিবৃতিতে টিটু হায়দারকে আইনশৃঙ্খলা বাহিনী তুলে নিয়ে গেছে দাবি করে অবিলম্বে তাকে জনসমক্ষে হাজির করে পরিবারের কাছে ফেরত দেয়ার দাবি জানিয়েছেন।
৩০ টন সরকারি গম আটক
নোয়াখালী জেলার চৌমুহনী দক্ষিণ বাজারের ব্যবসায়ী হাজী আবদুল মালেকের গোডাউনের ট্রাক থেকে রোববার রাতে অবৈধভাবে কেনা ৩০ মেট্রিক টন সরকারি গম জেলা এনএসআইর সহযোগিতায় আটক করেছে মোবাইল কোর্ট। জানা গেছে, লক্ষ্মীপুর থেকে কেনা ৩০ মেট্রিক টন সরকারি গম ক্রয়ের কাগজপত্র দেখাতে না পারায় মোবাইল কোর্ট আটক করে। এ সময় গোডাউনটি সিলগালা করে ব্যবসায়ীর ছেলে মোহাম্মদ মাসুমকে গ্রেফতার করা হয়।
বেগমগঞ্জ মডেল থানার ওসি (তদন্ত) ইকবাল বাহার চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন আটককৃত গমগুলো সরকারি বিভিন্ন প্রকল্পের জন্য বরাদ্দকৃত। এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।


আরো সংবাদ



premium cement
ডিএমপির অভিযানে গ্রেফতার ৩৯ মিয়ানমারের জাতীয় গ্রন্থাগারে বাংলাদেশ দূতাবাসের বই অনুদান ক্ষমতায় যেতে বিএনপি বিদেশী প্রভুদের দাসত্ব করছে : কাদের ক্যান্সারে আক্রান্ত শিশু সুলতান মাহমুদকে বাঁচাতে সাহায্যের আবেদন গাজার নুসেইরাত শরণার্থী শিবিরে ইসরাইলি হামলায় নিহত ১৫ মুজিবনগরে ২ চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের সংঘর্ষ, আহত ১৩ বাগেরহাটের রামপালে ট্রাকের চাপায় নিহত ৩ ফিলিস্তিনের পক্ষে যুক্তরাষ্ট্রের যেসব বিশ্ববিদ্যালয় বিক্ষোভে উত্তাল পূর্ব আফ্রিকায় প্রবল বৃষ্টি ও বন্যা, কমপক্ষে ১৫৫ জনের প্রাণহানি সাংবাদিকদের বিরুদ্ধে প্রশ্নবিদ্ধ তথ্য প্রচারের নিন্দা ডিআরইউর ভয়াবহ দুর্ঘটনা, অল্পের জন্য রক্ষা পেলেন উগ্র ইসরাইলি মন্ত্রী

সকল