২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ঝালকাঠির রাজাপুরে মোবাইল ব্যবসায়ীর লাশ উদ্ধার

-

ঝালকাঠির রাজাপুরে জাহিদ হোসেন স্বপন সিকদার (৩৫) নামে এক মোবাইল ব্যবসায়ী যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার মধ্যরাতে উপজেলার বড়ইয়া ইউনিয়নের আদাখোলা গ্রামের নিজ বাড়ি থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত স্বপন একই গ্রামের মুক্তিযোদ্ধা শহিদুল ইসলাম ওরফে চান মিয়া সিকদারের ছেলে।
সরেজমিন পারিবারিক সূত্রে জানা গেছে, স্বপন পুটিয়াখালী বাজারে মোবাইল বিক্রি ও সার্ভিসিংয়ের ব্যবসা করতেন। আদাখোলা গ্রামে বাবার বাড়ি থেকে আধা কিলোমিটার দূরে নিজের বাড়িতে একা থাকতেন তিনি। প্রতিদিন বাবার বাড়িতে খাওয়া-দাওয়া করতেন এবং নিজের বাড়িতে গিয়ে ঘুমাতেন। বনিবনা না হওয়ায় এক বছর আগে স্ত্রীর সাথে তালাক হয় স্বপনের।
নিহত স্বপনের মামা আমিনুল ইসলাম জানান, স্বপনের সাথে কারো কোনো বিরোধ ছিল কি-না তা খোঁজ নিয়ে দেখছি। তবে স্বপনকে আক্রশমূলক হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হয়েছে বলে প্রাথমিকভাবে ধারণা করছি। কারণ তার পা মাটিতেই ছিল।
রাজাপুর থানার এসআই শাহ আলম জানান, প্রাথমিক সুরতহালে তার মৃত্যু ২৪ ঘণ্টা আগে হয়েছে বলে ধারণা করা হচ্ছে। তিনি বলেন, মৃত্যুর সঠিক কারণ জানতে লাশ ময়নাতদন্তে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা হয়েছে তবে কাউকে আটক করা হয়নি।

 


আরো সংবাদ



premium cement