২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

ফরিদপুরে ঘরে ঘরে ন্যায্যমূল্যে নিত্যপণ্য নিয়ে যুবলীগ

-

ফরিদপুরে মধ্যবিত্ত ও নি¤œ মধ্যবিত্তদের মাঝে ন্যায্যমূল্যে পাড়া মহল্লায় ঘুরে ঘুরে নিত্যপণ্য বিক্রি শুরু করেছে যুবলীগ। ‘স্বল্পমূল্যে নিত্যপ্রয়োজনীয় মালামাল আপনার দোড়গোড়ায় পৌঁছে দিচ্ছি আমরা’ এই স্লোগানে ট্রাকযোগে মানুষের দ্বারে দ্বারে এসব পণ্য বিক্রি করা হচ্ছে। ফরিদপুর সদর আসনের সংসদ সদস্য ও এলজিআরডি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন রোববার শহরের বদরপুরের বাসভবনে আয়োজিত অনুষ্ঠানে এ কার্যক্রমের উদ্বোধন করেন।
ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন এ সময় এটি যুবলীগের একটি মহৎ উদ্যোগ হিসেবে উল্লেখ করে বলেন, করোনা ভাইরাসের যে প্রকোপ শুরু হয়েছে তাকে মোটেই হালকা করে দেখার সুযোগ নেই। বাজারঘাট করতে গিয়ে সামাজিক দূরত্ব না মানলে এই ভাইরাস ছড়িয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণের বাইরে চলে যেতে পারে।
সভাপতির বক্তব্যে জেলা যুবলীগের সভাপতি এইচ এম ফোয়াদ বলেন, বর্তমান পরিস্থিতিতে মানুষকে যাতে তাদের নিত্যপ্রয়োজনীয় খাদ্যসামগ্রী কিনতে বাজার ঘাটে বের হতে না হয়, সে জন্য আমরা ট্রাকযোগে পণ্য নিয়ে মানুষের দ্বারে দ্বারে ঘুরে পণ্য বিক্রির উদ্যোগ নিয়েছি। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন জেলা প্রশাসক অতুল সরকার, পুলিশ সুপার আলিমুজ্জামান ও জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ঝর্ণা হাসান।
সংশ্লিষ্টরা জানান, এর মধ্যে প্রতি কেজি চাল ৩৮ টাকা দরে, ডাল ৭৩ টাকা দরে সয়াবিন তেল ৯৮ টাকা দরে, আলু ১৯ টাকা দরে, পেঁয়াজ ৩২ টাকা দরে, লবন ১৫ টাকা দরে, আটা ৩০ টাকা দরে ও ডিম প্রতি হালি ২৪ টাকা দরে বিক্রি হবে। মুজিব শতবর্ষ উদযাপন উপলক্ষে যুবলীগের নেতাকর্মীদের অনুদানের টাকা দিয়ে এসব পণ্য পাইকারি দরে কিনে জনগণের দ্বারে দ্বারে বিক্রির এ উদ্যোগ নেয়া হয়েছে।


আরো সংবাদ



premium cement