২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

করোনা দুর্যোগে অসহায় মানুষের পাশে

-

গোবিন্দগঞ্জ উপজেলা চেয়ারম্যানের খাদ্য বিতরণ
গাইবান্ধার গোবিন্দগঞ্জে তিন হাজার শ্রমজীবী-কর্মহীন রিকশা-ভ্যান চালকদের মাঝে ব্যক্তিগত তহবিল থেকে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল লতিফ প্রধান। বুধবার দুপুরে গোবিন্দগঞ্জ সরকারি কলেজ মাঠে এসব খাদ্যসামগ্রী বিতরণকালে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি কামারদহ ইউপি চেয়ারম্যান সৈয়দ শরিফুল ইসলাম রতন, যুগ্ম সম্পাদক মিয়া আসাদুজ্জামান হিরু, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন ঠাণ্ডু, উপজেলা জাতীয় শ্রমিক লীগের সাধারণ সম্পাদক জাহিদুল ইসলাম প্রধান তুহিন। গোবিন্দগঞ্জ(গাইবান্ধা) সংবাদদাতা
কটিয়াদীতে হিজরা ও দরিদ্রদের মাঝে পুলিশ প্রশাসনের খাদ্যসামগ্রী
কিশোরগঞ্জের কটিয়াদীতে জেলা পুলিশ প্রশাসনের উদ্যোগে হিজরা ও দরিদ্রদের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন পুলিশ সুপার মাসরুকুর রহমান খালেদ। বুধবার বিকালে কটিয়াদী বাসস্ট্যান্ড সংলগ্ন ১৭ জন হিজরা ও ১৫ জন দরিদ্র মানুষের মাঝে চাল, ডাল ও তেল বিতরণ করা হয়। এ সময় অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) মিজানুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (হোসেনপুর সার্কেল) সোনাহর আলী ও কটিয়াদী মডেল থানার অফিসার ইনচার্জ এম এ জলিল, মডেল থানার পরিদর্শক (তদন্ত শফিকুল ইসলাম উপস্থিত ছিলেন। কটিয়াদী (কিশোরগঞ্জ) সংবাদদাতা।
মুন্সীগঞ্জের বেদেপল্লীর ১৫০০ পরিবারে খাদ্যসামগ্রী বিতরণ
করোনাভাইরাসের কারণে কর্মহীন হয়ে পড়া মুন্সীগঞ্জের বেদে সম্প্রদায়ের ১ হাজার পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করেছে উত্তরণ ফাউন্ডেশন। বুধবার মুন্সীগঞ্জের লৌহজং উপজেলার হলদিয়া ইউনিয়নে ৫৫০ বেদে পরিবার এবং সদরের মিরকাদিম পৌরসভার কমলাঘাট এলাকায় ৪৫০ বেদে পল্লীতে এসব খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। জেলা পুলিশের আয়োজনে উত্তরণ ফাউন্ডেশনের বাস্তবায়নে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়। জেলা পুলিশ সুপার আব্দুল মোমেনের সভাপতিত্বে স্থানীয় বেদেদের মাঝে খাদ্যসামগ্রী তুলে দেন পুলিশের ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি (প্রশাসন ও অর্থ) আসাদুজ্জামান বিপিএম(বার)। মুন্সীগঞ্জ সংবাদদাতা।
হালুয়াঘাটে কর্মহীন মানুষের মাঝে ত্রাণ বিতরণ
ময়মনসিংহের হালুয়াঘাটে অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ত্রাণসহায়তা অব্যাহত রয়েছে। বুধবার উপজেলার ধারা ইউনিয়নের মাঝিয়াল গ্রামে ব্যক্তি উদ্যোগে ৫০ জন হতদরিদ্র অসহায় মানুষের মাঝে ত্রাণসামগ্রী বিতরণ করা হয়। ত্রাণ বিতরণ করেন ময়মনসিংহ জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) সমর কান্তি বসাক, উপজেলা নির্বাহী অফিসার রেজাউল করিম, সহকারী কমিশনার (ভূমি) তানভীর আহমদ, ওসি মোহাম্মদ আলী মাহমুদ, সমবায় অফিসার কারুল হুদা প্রমুখ। হালুয়াঘাট (ময়মনসিংহ) সংবাদদাতা
বালিয়াকান্দিতে ভিক্ষুকদের বাড়িতে খাবার পৌঁছে দিলেন ইউএনও
করোনাভাইরাসের প্রাদুর্ভাবের কারণে বন্ধ হয়েছে সব দোকানপাট। তাই যাতে করে ভিক্ষুকরা বাড়ি থেকে বের না হয় সেজন্য রাজবাড়ীর বালিয়াকান্দিতে ২১২ জন ভিক্ষুকের বাড়িতে খাবার পৌঁছে দিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম হেদায়েতুল ইসলাম। গত বৃহস্পতিবার ভোর থেকে উপজেলা সাতটি ইউনিয়নের ২১২ জন ভিক্ষুকের বাড়িতে চাল, ডাল ও আলু পৌঁছে দেয়ার কাজ শুরু করেছেন উপজেলা নির্বাহী কর্মকর্তা এ কে এম হেদায়েতুল ইসলাম। বালিয়াকান্দি (রাজবাড়ী) সংবাদদাতা।
চৌদ্দগ্রামে দেড় শতাধিক অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ
কুমিল্লার চৌদ্দগ্রাম উপজেলার কালিকাপুর ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের কর্মহীন হয়ে পড়া দিনমজুর, রিকশাচালক ও মোটরযানশ্রমিকসহ দেড় শতাধিক অসহায় পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। এ উপলক্ষে গত বৃহস্পতিবার বিকেলে ছুপুয়া বাজারে আয়োজিত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কালিকাপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি সালাহ উদ্দিন মজুমদার চেয়ারম্যান, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি সিরাজুল ইসলাম মেম্বার, বঙ্গবন্ধু সৈনিক লীগের কেন্দ্রীয় কমিটির সম্পাদকমণ্ডলীর সদস্য জাকির হোসেন প্রমুখ। চৌদ্দগ্রাম (কুমিল্লা) সংবাদদাতা।
বনপাড়া পৌরসভায় ৬০০ কর্মহীন লোকের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ
নাটোরের বড়াইগ্রামের বনপাড়া পৌরসভায় করোনাভাইরাসের প্রভাবে ব্যবসায়প্রতিষ্ঠান বন্ধ থাকা ৬০০ সেলুনকর্মী, চা-বিক্রেতা ও ক্ষুদ্র ব্যবসায়ীদের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করা হয়েছে। গত মঙ্গলবার বনপাড়া বাড ইন্টারন্যাশনাল স্কুল ক্যাম্পাসে ওয়ার্ড কাউন্সিলর আতাউর রহমান মৃধার সভাপতিত্বে বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পৌর মেয়র অধ্যাপক কে এম জাকির হোসেন ৪৪টি পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী তুলে দেন। এ সময় অন্যান্যের মধ্যে জেলা আওয়ামী লীগের শিক্ষা সম্পাদক অধ্যক্ষ আব্দুর রাজ্জাক মোল্লা, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, যুগ্ম সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবলু, মহিলা ভাইস চেয়ারম্যান সুরাইয়া কলি উপস্থিত ছিলেন। বড়াইগ্রাম (নাটোর) সংবাদদাতা।
আমতলী উপজেলা প্রশাসনের খাদ্য সহায়তা বিতরণ
বরগুনার আমতলী উপজেলা প্রশাসনের উদ্যোগে হলদিয়া ইউনিয়নের ৬০ হতদরিদ্র পরিবারের মধ্যে সামাজিক সুরক্ষা বজায় রেখে খাদ্য সহায়তা বিতরণ করা হয়েছে। গত মঙ্গলবার এ খাদ্য সহায়তা বিতরণ করেন ইউএনও মনিরা পারভীন। ইউএনও মনিরা পারভীন মঙ্গলবার উপজেলা হদলিয়া ইউনিয়নের ৬০ হতদরিদ্র পরিবারের মধ্যে খাদ্যসামগ্রী বিতরণ করেছেন। খাদ্য সহায়তা বিতরণ কালে উপস্থিত ছিলেন ইউপি চেয়ারম্যান মো: শহীদুল ইসলাম মৃধা, আমতলী সাংবাদিক ইউনিয়ন সভাপতি মো: জসিম উদ্দিন সিকদার ও নাজির মো: মজিবুর রহমান। আমতলী (বরগুনা) সংবাদদাতা।


আরো সংবাদ



premium cement