২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ভালুকায় বৃদ্ধাকে মারধর করে হাত ভেঙে দেয়ার অভিযোগ

-

ময়মনসিংহের ভালুকায় জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে রোকেয়া খাতুন (৮০) নামে এক বৃদ্ধাকে প্রতিপক্ষরা পিটিয়ে হাত ভেঙে দিয়েছে বলে অভিযোগ উঠেছে। আহত বৃদ্ধাকে উপজেলা স্বাস্থ্যকমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মডেল থানায় লিখিত অভিযোগ করা হয়েছে।
স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আশকা গ্রামের মৃত রুহুল আমীনের বিধবা স্ত্রী রোকেয়া খাতুনের সাথে দীর্ঘদিন ধরে প্রতিবেশী মৃত আব্দুল হাই খানের ছেলে সাহিদ খান গংদের জমি সংক্রান্ত বিরোধ চলে আসছিল। এরই জের ধরে সোমবার দুপুরে রোকেয়া খাতুনের বাড়িতে গিয়ে তাকে রড দিয়ে পিটিয়ে হাত ভেঙে দেয় সহিদ খানের লোকেরা।
রোকেয়া খাতুনের বিধবা মেয়ে নাসিমা খাতুন জানান, সাহিদ খান ও রফিকুল খানের সাথে তাদের জমি নিয়ে বিরোধ চলে আসছে। আমরা বিধবা দুই বোন ও এক ভাই মাকে নিয়ে আমাদের বাড়িতে থাকি। আমাদের লোকবল না থাকায় প্রতিপক্ষরা বিভিন্নভাবে হয়রানি করে আসছে। তিনি আরো জানান, মাকে মারধরের কিছুদিন আগে তার ভাইয়ের শ্বশুর আব্দুল মোতালেব মিয়া বেড়াতে এলে প্রতিপক্ষরা তাকেও মারধর করে। তিনি এখন ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি আছেন।
অভিযুক্ত সাহিদ খান জানান, মারধরের ঘটনাটি তার জানা নেই।
এ ঘটনায় আহত রোকেয়া খাতুন বাদি হয়ে প্রতিপক্ষ বকুল মিয়া, শাহাবুদ্দিন, সাকিল খান, সাহিদ খান, রফিকুল ইসলাম, নাজমা খাতুন ও শিরিনা খাতুনকে বিবাদি করে ভালুকা মডেল থানায় লিখিত অভিযোগ করেছেন।

 


আরো সংবাদ



premium cement
কাতার ছাড়তে হলে হামাসের পরবর্তী গন্তব্য কোথায় বগুড়ায় বসতবাড়িতে পটকা তৈরির কারখানায় বিস্ফোরণ, আহত ৪ নগরকান্দায় প্রাথমিক বিদ্যালয়ে অগ্নিকাণ্ড মঙ্গলবারও ঢাকাসহ ২৭ জেলায় শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ নাটোরে গণধর্ষণের দায়ে তিন কিশোরকে ১০ বছরের আটকাদেশ ঘাটাইলে সংরক্ষিত বনে দুর্বৃত্তের আগুন খালেদা জিয়ার বিরুদ্ধে জন্মদিন ও পতাকা অবমাননা মামলার শুনানি ২১ জুলাই ভালুকায় প্রচণ্ড তাপদাহে ২ শিক্ষার্থী অসুস্থ গাজীপুরে অপহরণের পর স্কুলছাত্রকে হত্যার দায়ে সাতজনের যাবজ্জীবন গাজার ভবিষ্যত নিয়ে আলোচনা করতে সৌদিতে মার্কিন পররাষ্ট্রমন্ত্রী সব প্রাথমিক বিদ্যালয় ২ মে পর্যন্ত বন্ধ

সকল