০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


দিনাজপুরে পিস্তল ও ইয়াবাসহ মাদক কারবারি আটক

-

দিনাজপুর সদর উপজেলায় অভিযান চালিয়ে বিদেশী পিস্তল, ম্যাগাজিন, তাজা গুলি ও ইয়াবাসহ জয়নাল আবেদীন (৬০) নামে এক মাদক কারবারিকে আটক করেছে র্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র্যাব) সদস্যরা। মঙ্গলবার ভোরে উপজেলার আটোর বড়গ্রামে অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।
র্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের কোম্পানি অধিনায়ক মেজর সৈয়দ ইমরান হোসেন জানান, ভোরে গোপন সংবাদের ভিত্তিতে আটোর বড়গ্রামে অভিযান চালিয়ে মাদক কারবারি জয়নাল আবেদীনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে বিদেশী পিস্তল, ম্যাগাজিন, তিন রাউন্ড তাজা গুলি ও ২৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে অপরাধমূলক কর্মকাণ্ডে লিপ্ত থাকার কথা স্বীকার করেছেন। আটক জয়নালকে দিনাজপুর কোতয়ালি থানায় সোপর্দ করে।


আরো সংবাদ



premium cement
গাজীপুরে ট্রাক-পিকআপের সংঘর্ষে নিহত ২ মুন্সিগঞ্জে লরিচাপায় এক পরিবারের ৩ জন নিহত আড়াইহাজারে মুরগি রান্নাকে কেন্দ্র করে গৃহবধূকে পিটিয়ে হত্যার অভিযোগ চীন কিভাবে ইরানকে নিষেধাজ্ঞা মোকাবেলায় সাহায্য করছে হবিগঞ্জে এপেক্স শো-রুমে আগুন টি টোয়েন্টি বিশ্বকাপের জন্য যুক্তরাষ্ট্রের দল ঘোষণা পশ্চিমি রাষ্ট্রগুলো সরাসরি সম্পৃক্ত হলে রাশিয়া ইউক্রেন যুদ্ধ তীব্রতর করতে পারে চলমান তাপপ্রবাহের শেষ দিন আজ! ফিলিস্তিনপন্থী বিক্ষোভকারীদের দাবি মেনে নিলো দুটি মার্কিন বিশ্ববিদ্যালয় গাজায় যুদ্ধবিরতির প্রস্তাব ‘ইতিবাচক মনোভাব’ নিয়ে বিবেচনা করছে হামাস ই-ফাইলিং এবং ই-রিটার্ন : একটি ঝামেলা-মুক্ত কর-মওসুম

সকল