১১ মে ২০২৪, ২৮ বৈশাখ ১৪৩১, ০২ জিলকদ ১৪৪৫
`


শিবগঞ্জে চন্দনপুর উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক বরখাস্ত

-

অবশেষে বগুড়ার শিবগঞ্জ উপজেলার চন্দনপুর ইউনাইটেড দ্বিমুখী উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক মাজহারুল হান্নানকে সাময়িক বরখাস্ত করা হয়েছে।
গত ১৭ জুলাই ওই বিদ্যালয়ের সভাপতি আফজাল হোসেন প্রাং স্বাক্ষরিত এক পত্রে প্রধান শিক্ষকের বিরুদ্ধে দায়িত্বে অবহেলার আর্থিক অনিয়ম শিক্ষক-কর্মচারীর মধ্যে দলাদলি বিনা অনুমতিতে দীর্ঘ দিন বিদ্যালয়ে অনুপস্থিতসহ বিভিন্ন অনিয়মের অভিযোগ এনে তাকে বরখাস্ত করা হয়। এর আগে ওই বিদ্যালয়ের কমিটি ও শিক্ষকদের পাল্টাপাল্টি অভিযোগ এবং সদ্যসদের পদত্যাগের ঘটনাও ঘটে।
এ ব্যাপারে প্রধান শিক্ষক মাজহারুল হান্নান তার বিরুদ্ধে আনীত অভিযোগ অস্বীকার করে জানান, তাকে বরখাস্ত করা আইনসিদ্ধ হয়নি। তিনি গত বৃহস্পতিবারও হাজিরা খাতায় স্বাক্ষর করেছেন এবং প্রধান শিক্ষকের দায়িত্বে আছেন।

 


আরো সংবাদ



premium cement
আফগানিস্তানে আকস্মিক বন্যায় দুই শতাধিক নিহত : জাতিসঙ্ঘ হিসাব ব্যবস্থায় সংস্কার প্রয়োজন : অর্থমন্ত্রী শাহবাগে চাকরিপ্রত্যাশীদের অবরোধ বঙ্গোপসাগরে এমভি আবদুল্লাহ, কুতুবদিয়ায় পৌঁছাবে সোমবার নিখোঁজ ব্যক্তি মিল্টন সমাদ্দারের প্রতিষ্ঠান থেকে উদ্ধার, কিডনি নেয়ার অভিযোগ ইসরাইলকে দেয়া সকল সহায়তা বন্ধ করতে ইচ্ছুক বাইডেন : ট্রাম্প নয়াপল্টনে চলছে যুবদলের সমাবেশ গাজা প্রশাসনে অংশগ্রহণের জন্য নেতানিয়াহুর আমন্ত্রণের নিন্দা আমিরাতের রাণীনগরে ৪ মাদককারবারি গ্রেফতার ৩ ফরম্যাটের সিরিজ খেলতে নভেম্বরে ওয়েস্ট ইন্ডিজ যাবে বাংলাদেশ ইসলামপুরে বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু নিয়ে রহস্য

সকল