০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


বরিশালে শিশু হত্যা মামলার আসামিদের বিচার দাবিতে মানববন্ধন

-

বরিশালে শিশু রিয়ান হত্যা মামলার আসামি ডা: মাহামুদ হাসান খানসহ সব আসামির গ্রেফতার ও বিচার দাবিতে মানববন্ধন হয়েছে। বুধবার সবাই নগরীর অশ্বিনী কুমার টাউন হলের সামনের সড়কে এ মানববন্ধনের আয়োজন করা হয়। এতে শিশু রিয়ানের পরিবার, স্বজন ও এলাকাবাসী অংশ নেন।
মানববন্ধন চলাকালে অনুষ্ঠিত সমাবেশে বক্তারা বলেন, আসামি ডা: মাহমুদ হাসান খান ও তার দুই ব্যবসায়িক সহযোগী নগরীর কেন্দ্রীয় কারাগারসংলগ্ন বেস্ট ফার্মেসির দুই ব্যক্তির কারণেই শিশু রিয়ান মারা গেছে। তাই দোষী চিকিৎসক ও তার সাথে জড়িত অন্য আসামিদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান তারা।
উল্লেখ্য, গত ৬ ফেব্রুয়ারি নগরীর ইসলাম পাড়া এলাকার বাসিন্দা আল-আমিন হাওলাদারের পাঁচ মাস বয়সের ছেলে শিশু রিয়ান অসুস্থ হয়ে পড়লে বরিশাল শেরেবাংলা মেডিক্যাল হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। এ সময় হাসপাতালের চিকিৎসক ডা: মাহামুদ হাসান খান শিশু রিয়ানকে হাসপাতালে ভর্তি না করে তার ব্যক্তিগত চেম্বার বেস্ট ফার্মেসিতে পাঠান। সেখানে ফার্মেসিতে দায়িত্বরত ব্যক্তিরা শিশুটির মুখে মেয়াদোত্তীর্ণ মাস্ক পরিয়ে গ্যাস দিলে শিশুটি মারা যায়। এ ঘটনায় ওই দিন সন্ধ্যায় অভিযুক্ত ডা: মাহামুদ হাসান খান এবং বেস্ট ফার্মেসির দু’জনকে আসামি করে কোতোয়ালি মডেল থানায় মামলা দায়ের করে শিশু রিয়ানের পরিবার।

 


আরো সংবাদ



premium cement
রাফায় হামলার ব্যাপারে ইসরাইলকে হুঁশিয়ারি হামাসের স্পেনের ক্যানারি দ্বীপপুঞ্জে নৌকাডুবি, ৫০ শরণার্থীর মৃত্যুর ‌শঙ্কা ফিলিপাইনে খরায় জলাধার শুকিয়ে জেগে উঠেছে ৩০০ বছর আগের নগর ঢাকাসহ বিভিন্ন জেলায় আজ প্রবল কালবৈশাখী ও শিলাবৃষ্টি হতে পারে সাবমেরিন বিধ্বংসী স্মার্ট ক্ষেপণাস্ত্রের সফল পরীক্ষা ভারতের মোস্তাফিজের মেইডেন দিয়ে আলোচনা ইসরাইলের সাথে সম্পর্ক ছিন্ন কলম্বিয়ার বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি

সকল