০৩ মে ২০২৪, ২০ বৈশাখ ১৪৩১, ২৩ শাওয়াল ১৪৪৫
`


ঘিওরে মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছেন অগ্নিদগ্ধ গৃহবধূ সালমা

-

অর্থের অভাবে চিকিৎসা নিতে না পারায় মৃত্যু যন্ত্রণায় কাতরাচ্ছেন গৃহবধূ সালমা বেগম। অগ্নিদগ্ধ হয়ে শরীরের ৩০ শতাংশ পুড়ে গেছে তার। সালমা মানিকগঞ্জের ঘিওর উপজেলার গোলাপনগর গ্রামের কৃষক রুবেল মিয়ার স্ত্রী।
জানা গেছে, গত ৭ ফেব্রুয়ারি সকালে নিজ বাড়িতে মাটির চুলায় রান্না করতে গিয়ে অসাবধানতাবশত তার পরনের কাপরে আগুন লেগে যায়। তাৎক্ষণিকভাবে পরিবারের লোকজন তাকে গুরুতর অবস্থায় ঘিওর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। তার অবস্থা বেগতিক দেখে চিকিৎসকেরা তাকে সেখান থেকে মানিকগঞ্জ ২৫০ শয্যা হাসপাতালে পাঠান। সেখান থেকে রেফার করা হয় ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে। সেখানকার চিকিৎসকেরা জানান, সালমার শরীরের নিচের অংশের ৩০ ভাগ পুড়েছে। তাকে দীর্ঘ দিন চিকিৎসাধীন থাকতে হবে। কিন্তু চিকিৎসার খরচ অনেক বেশি। বাধ্য হয়ে টাকার অভাবে চিকিৎসা নিতে না পারায় গত বুধবার (১৩ ফেব্রুয়ারি) বিকেলে তাকে ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিট থেকে বাড়িতে ফিরিয়ে আনা হয়।


আরো সংবাদ



premium cement
চট্টগ্রাম থেকে প্রথম হজ ফ্লাইট ১৪ মে ডেঙ্গুতে আরো ৩ জনের মৃত্যু পাঁচ বছর পর সাকিবের সেঞ্চুরি ভূমিহীন আবদুল্লাহর ২ যু‌গের বেশি মস‌জিদে বাস, চান একটি ঘর আনোয়ারায় ২ সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু, স্বামী আটক লজ্জা এড়িয়ে মান বাঁচানো সংগ্রহ জিম্বাবুয়ের গাজীপুরে ট্রেন দুর্ঘটনা : সাময়িক বরখাস্ত ৩, ঘটনা তদন্তে ৩ কমিটি আদালতের নিষেধাজ্ঞা উপেক্ষা করে বেনাপোল ট্রান্সপোর্ট এজেন্সি মালিক সমিতির নির্বাচন ঘিওরে নির্বাচনে অংশ নেয়ায় বিএনপির ২ নেতাকে কারণ দর্শানোর নোটিশ জিম্বাবুয়েকে লজ্জার রেকর্ডের দিকে ঠেলে দিচ্ছে টাইগাররা জনগণের কাছে হেরে যাওয়ার আগে ক্ষমতা ছেড়ে দিন : ফারুক

সকল