২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

৯২ বছর বয়সে বিজ্ঞানীর প্রেমে পড়লেন রুপার্ট মার্ডক

৯২ বছর বয়সে বিজ্ঞানীর প্রেমে পড়লেন রুপার্ট মার্ডক - ফাইল ছবি

নবতিপর রুপার্ট মার্ডকের জীবনে নতুন প্রেম। শোনা যাচ্ছে ৯২ বছর বয়সী এই মিডিয়া-সম্রাট প্রেমে পড়েছেন অবসরপ্রাপ্ত বিজ্ঞানী এলেনা ঝুকোভার। তার বিগত প্রেয়সী অ্যান লেজলি স্মিথের সাথে বাগদান ভেঙে যাওয়ার কয়েক মাস পরই নতুন প্রেম এল চিরতরুণ এই বৃদ্ধের জীবনে।

সম্প্রতি ইয়টে তাদের একসাথে ছুটি কাটাতেও দেখা গেছে। ৬৬ বছর বয়সী এলেনা ছিলেন মলিক্যুলার বায়োলজিস্ট। অবসরগ্রহণের আগে পর্যন্ত তিনি কর্মরত ছিলেন ক্যালিফর্নিয়া বিশ্ববিদ্যালয়ে। এলেনার মেয়ে ড্যাশা একজন শিল্পসংগ্রাহক। বিখ্যাত ফুটবল ক্লাব চেলসি-র সাবেক মালিক রোমান অ্যাব্রামোভিচের সাথে ২০০৮ থেকে ২০১৭ পর্যন্ত তিনি বিবাহিত জীবনে ছিলেন।

উল্লেখ্য, কিছু দিন আগেই আন্তর্জাতিক সংবাদমাধ্যমে শিরোনাম হয় সাবেক পুলিশ চ্যাপলিন অ্যান লেসলি স্মিথের সাথে রুপার্ট মার্ডকের বাগদান। শোনা গিয়েছিল, তারা বিয়েও করতে চলেছিলেন। কিন্তু শেষ পর্যন্ত ৬৬ বছরের অ্যানের সাথে রুপার্টের প্রেম ভেঙে যায়।

প্রথম তিন বিয়ে থেকে ছয় সন্তানের বাবা হয়েছেন মার্ডক। এর আগে মার্ডক বিয়ে করেছিলেন ফ্লাইট অ্যাটেন্ড্যান্ট প্যাট্রিসিয়া বুকার, সাংবাদিক অ্যান মান এবং উদ্যোগী ওয়েন্ডি ডেং-কে৷ গুঞ্জন, রুপার্টের সাবেক তথা তৃতীয় স্ত্রী ওয়েন্ডির মাধ্যমেই নতুন প্রেয়সীর সাথে আলাপ হয়েছে রুপার্ট মার্ডকের।
সূত্র : নিউজ ১৮

 


আরো সংবাদ



premium cement
নোয়াখালীতে ভূমিদস্যুর বিরুদ্ধে ঝাড়-মিছিল ব্রিটিশ তেলবাহী ট্যাংকারে হাউছিদের সরাসরি হামলা গাজা নিয়ে আলোচনার জন্য সৌদি আরব যাচ্ছেন তুরস্কের পররাষ্ট্রমন্ত্রী মিরসরাই প্রেস ক্লাবের নতুন সভাপতি মিঠু, সম্পাদক মাঈন আইসিসির সিদ্ধান্ত ইসরাইলকে প্রভাবিত করবে না : নেতানিয়াহু শনিবার বন্ধই থাকছে প্রাথমিক বিদ্যালয় মে মাসে দেশে সর্বকালের সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড হতে পারে ডাসারে শিশু খেলতে গিয়ে পানিতে পড়ে নিখোঁজ সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী ট্রাস্টের শরবত বিতরণ কর্মসূচি ঢাকা মহানগরী দক্ষিণের শতাধিক স্পটে জামায়াতের খাবার পানি ও স্যালাইন বিতরণ দ্বিপক্ষীয় বাণিজ্যিক বাধা দূর করতে সম্মত ভুটান ও বাংলাদেশ

সকল