২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

তিউনিসিয়া উপকূলে অভিবাসন প্রত্যাশীদের নৌকাডুবি : আরো ৪ জনের লাশ উদ্ধার

-

তিউনিসিয়া উপকূলে সপ্তাহান্তে অভিবাসন প্রত্যাশীদের এক নৌকাডুবির ঘটনায় আরো চারজনের লাশ উদ্ধার করা করা হয়েছে। এ নিয়ে মৃতের সংখ্যা বেড়ে ২১ জনে দাঁড়ালো। এ ঘটনায় আগে আরো ১৭ জনের লাশ উদ্ধার করা হয়। মঙ্গলবার দেশটির একটি আদালত একথা জানিয়েছে। খবরএএফপি’র।

এদিকে সেখানে নৌকাডুবির ঘটনায় রোববার জীবিত অবস্থায় সাতজনকে উদ্ধার করা হয়েছে।

সফ্যাক্স আদালত মুখপাত্র মুরাদ তুর্কি জানান, ওই নৌকাডুবির ঘটনায় এখনো চার বা পাঁচজন নিখোঁজ রয়েছেন। এদের কাউকে জীবিত উদ্ধার করার সম্ভাবনা একেবারেই ক্ষীণ।


আরো সংবাদ



premium cement
কলকাতার রাস্তায় চাকরি হারানো শিক্ষকরা শিল্পী-সাংবাদিক দ্বন্দ্ব নিয়ে এলো চূড়ান্ত সিদ্ধান্ত যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম

সকল