২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

মাদকের সাথে জড়িত থাকলে চাকরি হারাবেন পুলিশ কর্মকর্তারা : আইজিপি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন - ফাইল ছবি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, মাদক বা ব্যবসার সাথে জড়িত থাকলে পুলিশ সদস্যদের ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেছেন, কোনো পুলিশ কর্মকর্তার মাদকের সাথে সম্পৃক্ততা পাওয়া গেলে তাদের শাস্তি হবে সাধারণ মানুষের চেয়ে কঠোর। তাদেরকে শুধুমাত্র আইনের আওতায় আনা হবে না, তাদেরকে চাকরিও হারাতে হবে।

বুধবার পুলিশ সপ্তাহের দ্বিতীয় দিন রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সের প্যারেড গ্রাউন্ডে ‘আইজিপি'স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ’ (আইজিপি’স ব্যাজ) ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি সতর্ক করেন, ‘জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স নীতি রয়েছে। কাউকে ছাড় দেয়া হবে না।’

তিনি বলেন, নিয়োগের সময় প্রত্যেক সদস্যকে ডোপ টেস্টের মাধ্যমে নিয়োগ করা হয়। মাদকাসক্ত হলে কেউ চাকরি পাবে না।

আইজিপি বলেন, ‘পুলিশকে জনবান্ধব বাহিনী হিসেবে প্রতিষ্ঠায় আমরা কাজ করছি।’
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
বিচারকের আসনে জয় চৌধুরী হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেফতার ও বিচার দাবি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক টিভিতে বিব্রতকর সাক্ষাৎকারের পর অবস্থান পাল্টালেন বিএনপি নেতা শ্বশুরের ঘর থেকে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার চুয়াডাঙ্গায় তাপমাত্রা ৪৩ ডিগ্রির কাছে আচরণবিধি লঙ্ঘন ও উসকানিমূলক বক্তব্য প্রদানে অধ্যক্ষ-চেয়ারম্যান গ্রেফতার আবারো পিএমএল-এনের সভাপতি হচ্ছেন নওয়াজ শরিফ বিষখালী নদী থেকে ২২ ঘণ্টা পর নিখোঁজ জেলের লাশ উদ্ধার ৩ জেলায় বয়ে যাচ্ছে অতি তীব্র তাপপ্রবাহ

সকল