০৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫
`


মাদকের সাথে জড়িত থাকলে চাকরি হারাবেন পুলিশ কর্মকর্তারা : আইজিপি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন - ফাইল ছবি

পুলিশের মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল মামুন হুঁশিয়ারি উচ্চারণ করে বলেছেন, মাদক বা ব্যবসার সাথে জড়িত থাকলে পুলিশ সদস্যদের ব্যবস্থা নেয়া হবে।

তিনি বলেছেন, কোনো পুলিশ কর্মকর্তার মাদকের সাথে সম্পৃক্ততা পাওয়া গেলে তাদের শাস্তি হবে সাধারণ মানুষের চেয়ে কঠোর। তাদেরকে শুধুমাত্র আইনের আওতায় আনা হবে না, তাদেরকে চাকরিও হারাতে হবে।

বুধবার পুলিশ সপ্তাহের দ্বিতীয় দিন রাজধানীর রাজারবাগ পুলিশ লাইন্সের প্যারেড গ্রাউন্ডে ‘আইজিপি'স এক্সেমপ্ল্যারি গুড সার্ভিসেস ব্যাজ’ (আইজিপি’স ব্যাজ) ও পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি সতর্ক করেন, ‘জঙ্গিবাদ, মাদক ও দুর্নীতির বিরুদ্ধে আমাদের জিরো টলারেন্স নীতি রয়েছে। কাউকে ছাড় দেয়া হবে না।’

তিনি বলেন, নিয়োগের সময় প্রত্যেক সদস্যকে ডোপ টেস্টের মাধ্যমে নিয়োগ করা হয়। মাদকাসক্ত হলে কেউ চাকরি পাবে না।

আইজিপি বলেন, ‘পুলিশকে জনবান্ধব বাহিনী হিসেবে প্রতিষ্ঠায় আমরা কাজ করছি।’
সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
একমাত্র সন্তানকে হারিয়ে বাকরুদ্ধ বিমান দুর্ঘটনায় নিহত পাইলট জাওয়াদের মা প্রাণ বাঁচাতে রাফাহ ছেড়ে চলে গেছে ৮০ হাজার মানুষ সৌদি আরবে পৌঁছেছে বাংলাদেশের প্রথম হজ ফ্লাইট আন্তঃবিশ্ববিদ্যালয় পুঁজিবাজার বিনিয়োগ প্রতিযোগিতা অনুষ্ঠিত নাটোরে ১৫ মে থেকে আম ও ২০ মে থেকে লিচু আহরণ ‘ইউএস ট্রেড শো-২০২৪’ এ অংশগ্রহণ করেছে হারল্যান পাকুন্দিয়ায় ভোট পুনঃগণনার দাবি এক চেয়ারম্যান প্রার্থীর ফিলিস্তিনের রাফায় ইসরাইলের হামলার নিন্দা জামায়াত আমিরের বিদেশ পাঠানোর নামে প্রতারণা : ৬ পরিবারের অভিযোগ কারাগারে মিল্টন সমাদ্দার ফুলকুঁড়ি আসরের সুবর্ণজয়ন্তী ন্যাশনাল ক্যাম্প সম্পন্ন

সকল