০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


গ্যাস বিস্ফোরণ : চিকিৎসাধীন বাবা-মা ও সন্তানের মৃত্যু

গ্যাস বিস্ফোরণ : চিকিৎসাধীন বাবা-মা ও সন্তানের মৃত্যু - ছবি : সংগৃহীত

ঢাকার ধামরাইয়ে গ্যাস সিলিন্ডারের লিকেজ থেকে বিস্ফোরণে দগ্ধ একই পরিবারের চারজনের মধ্যে তিনজন মারা গেছেন।

রোববার (৩১ মার্চ) ও সোমবার (১ এপ্রিল) চিকিৎসাধীন অবস্থায় শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) মৃত্যু হয় তাদের।

তারা হলেন নুরুল ইসলাম (৫৫), তার স্ত্রী সুফিয়া বেগম (৪০) ও ছেলে এইচএসসি পরীক্ষার্থী সোহাগ হোসেন (১৮)।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. তরিকুল ইসলাম।

তিনি বলেন, গত ২৭ মার্চ দগ্ধ অবস্থায় একই পরিবারের চারজনকে আমাদের জরুরি বিভাগে আনা হয়। পরে দগ্ধ অবস্থায় গতকাল (রোববার) বেলা সাড়ে ১১টায় সুফিয়া বেগম মারা যান, তার শরীরের ৮০ শতাংশ দগ্ধ হয়েছিল। আজ ভোরে নুরুল ইসলাম মারা যান, তার শরীরের ৪৮ শতাংশ দগ্ধ হয়েছিল। আর দুপুর পৌনে ১২টায় সোহাগ হোসাইন আইসিইউতে মারা যান, তার শরীরের ৪৩ শতাংশ দগ্ধ হয়েছিল।

উল্লেখ্য, ২৭ মার্চ ভোরে ঢাকার ধামরাই পৌরসভার ২ নম্বর ওয়ার্ডের মোকাম টোলায় বিস্ফোরণ ঘটে। এতে একই পরিবারের চার জন দগ্ধ হন।


আরো সংবাদ



premium cement
গোবিন্দগঞ্জে যুবককে কুপিয়ে হত্যা, আটক ২ টানা ৮ দফা কমার পর আবার বাড়লো স্বর্ণের দাম সুন্দরবনে ২ কিলোমিটার জুড়ে আগুন, নিয়ন্ত্রণে ফায়ার সার্ভিস গাজীপুরে ট্রেন দুর্ঘটনার প্রায় ৩২ ঘণ্টা পর আপ লাইন চালু ফের টেকনাফ সীমান্ত দিয়ে পালিয়ে এলো মিয়ানমারের ৪০ বিজিপি রোববার থেকে সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস শুরু অর্থনীতিতে পিএইচডি ডিগ্রি অর্জন করলেন শিব্বির আহমদ রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়, ভোগান্তি যাত্রীদের গণহত্যা বন্ধ করে ফিলিস্তিনকে পূর্ণাঙ্গ স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে হবে : ছাত্রশিবির দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৬১ জনকে বহিষ্কার করলো বিএনপি

সকল