২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

কড়াইল বস্তিতে পুড়েছে ৫০টি ঘর : ফায়ার সার্ভিস

কড়াইল বস্তিতে পুড়েছে ৫০টি ঘর : ফায়ার সার্ভিস - ছবি : সংগৃহীত

রাজধানীর কড়াইল বস্তিতে লাগা আগুনে ৪০ থেকে ৫০টির মতো ঘর পুড়েছে বলে প্রাথমিকভাবে জানিয়েছেন ফায়ার সার্ভিসের উপ-পরিচালক (পরিকল্পনা) মো: আক্তারুজ্জামান।

রোববার (২৪ মার্চ) সন্ধ্যা ৭টার দিকে এ তথ্য জানান তিনি।

ফায়ার সার্ভিসের এই কর্মকর্তা জানান, আগুন পুরোপুরি এখনো নেভানো না গেলেও আমরা প্রায় শেষ পর্যায়ে আছি।

আক্তারুজ্জামান বলেন, আগুনের কারণে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো সেভাবে জানা যায়নি। তবে আমাদের একটি তদন্ত কমিটি গঠন করা হবে। তারা সম্পূর্ণ তথ্য জানাবে।

এর আগে বিকেল ৪টা ১০ মিনিটে আগুন লাগার খবর পায় ফায়ার সার্ভিস। পরে ফায়ার সার্ভিসের ১২ ইউনিটের চেষ্টায় বিকেল ৪টা ৩৩ মিনিটে নিয়ন্ত্রণে আসে আগুন। তবে তার আগেই বস্তির অনেক ঘর পুড়ে ছাই হয়ে যায়।


আরো সংবাদ



premium cement
সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের বগুড়ার শেরপুর প্রেসক্লাবের পুন: সভাপতি নিমাই-সম্পাদক মান্নান হিট স্ট্রোকে পাইকগাছার ইটভাটা শ্রমিকের মৃত্যু মুন্সীগঞ্জে অটোরিকশার ধাক্কায় শিশু নিহত বিচারকের আসনে জয় চৌধুরী হামাস ও ফিলিস্তিনি গ্রুপগুলোর মধ্যে ঐক্য আলোচনার আয়োজন করছে চীন গফরগাঁওয়ে রাজিব হত্যা মামলার আসামি গ্রেফতার ও বিচার দাবি লক্ষ্মীপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ইমতিয়াজ আটক

সকল