২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

মালিবাগে রেস্তোরাঁয় সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৪

মালিবাগে রেস্তোরাঁয় সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ ৪ -

রাজধানীর মালিবাগের একটি রেস্তোরাঁয় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়ে ৪ জন দগ্ধ হয়েছেন। বুধবার (২০ মার্চ) সন্ধ্যার দিকে এ অগ্নিদুর্ঘটনা ঘটে।

সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধরা হলেন- আব্দুল হান্নান (৪০), মো: সবুজ (২৪), মো: মারুফ (১৬) ও মো: জুলহাস (১৮)। তাদের মধ্যে আব্দুল হান্নান ছাড়া বাকিরা হোটেলটির কর্মচারী বলে জানা গেছে।

এর মধ্যে তিনজনকে ঢাকা মেডিক্যালের বার্ন ইউনিট এবং একজনকে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে ভর্তি করা হয়েছে।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো: বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, সিলিন্ডার বিস্ফোরণে দগ্ধ হয়ে তিনজন ঢাকা মেডিক্যালের বার্নে এসেছেন। তাদের ভর্তি নেয়া হয়েছে। কর্তব্যরত চিকিৎসক জানিয়েছেন, তাদের তিনজনের হাত-মুখ ও পা দগ্ধ হয়েছে। তাদের পর্যবেক্ষণে রাখা হয়েছে।

এদিকে দগ্ধ মারুফ জানায়, তারা ওই হোটেলের কর্মচারী। সন্ধ্যার দিকে কাজ করার সময় গ্যাস সিলিন্ডার থেকে আগুনের সূত্রপাত হয়।


আরো সংবাদ



premium cement
ফতুল্লা ৮৩০ গার্মেন্টেস শ্রমিক বিরুদ্ধে মামলা শ্রীনগরে ২ সাংবাদিকের বিরুদ্ধে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলার প্রতিবাদ টানা চতুর্থবার কমলো স্বর্ণের দাম দেশের রাজনীতি ঠিক নেই বলেই অর্থনীতির ভয়ঙ্কর অবস্থা : সাবেক গভর্নর সালেহউদ্দিন বগুড়ায় ২ বাসের মুখোমুখি সংঘর্ষে একজন নিহত, আহত ৫ সোনারগাঁওয়ে বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় নেপালের পানিবিদ্যুৎ কিনছে ভারত, বাংলাদেশের অগ্রগতি কতটুকু? ‘নির্বাচন বর্জনের সিদ্ধান্ত অমান্য করলে বিএনপি থেকে চিরতরে বহিষ্কার’ ইউক্রেনের জন্য ৬ বিলিয়ন ডলারের প্যাকেজ ঘোষণা যুক্তরাষ্ট্রের বগুড়ার শেরপুর প্রেসক্লাবের পুন: সভাপতি নিমাই-সম্পাদক মান্নান হিট স্ট্রোকে পাইকগাছার ইটভাটা শ্রমিকের মৃত্যু

সকল