০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


ওয়ারীতে ভবন থেকে ফেলা নবজাতকটি মারা গেছে

ওয়ারীতে ভবন থেকে ফেলা নবজাতকটি মারা গেছে - ছবি : সংগৃহীত

রাজধানীর ওয়ারী হেয়ার স্ট্রিট এলাকার একটি ভবন থেকে ফেলে দেয়া নবজাতকটি মারা গেছে। ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শনিবার সকাল ৭টার দিকে নবজাতকটি মারা যায়।

নবজাতককে উদ্ধারকারীদের একজন অপূর্ব রবি দাস। তিনি বলেন, কয়েক বন্ধু মিলে হেয়ার স্ট্রিট এলাকায় রাস্তার পাশে বসে গেমস খেলছিলেন। এর পাশে একটি ১০তলা ভবন রয়েছে। ভবনটির উল্টো দিকে একতলা টিনশেডের একটি বাড়ি আছে। শুক্রবার রাত সাড়ে ১১টার দিকে তারা যখন সেখানে গেমস খেলছিলেন, তখন ওই টিনের চাল থেকে একটি বিকট শব্দ আসে।

অপূর্ব রবি দাস আরো বলেন, শব্দ শুনে আশপাশের লোকজন জড়ো হন। সেখানে গিয়ে তারা নবজাতকটিকে দেখতে পান। অভিভাবক না আসায় স্থানীয় লোকজনের পরামর্শে নবজাতককে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হয়।

এ ব্যাপারে ওয়ারি থানার উপ-পরিদর্শক (এসআই) জাহাঙ্গীর আলম বলেন, অজ্ঞাত নাম-পরিচয়ের নবজাতককে এক দম্পতি রাতে ঢাকা মেডিক্যালে ভর্তি করে। শনিবার সকালে সে চিকিৎসাধীন অবস্থায় মারা যায়। আমরা সুরতহাল প্রতিবেদন তৈরি করছি। লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে পাঠানো হবে। আমরা আশপাশের সিসিটিভি ফুটেজ দেখে নবজাতকের পরিচয় শনাক্তের চেষ্টা করছি। এছাড়া স্থানীয়দের কাছ থেকে খোঁজখবর নেয়ার চেষ্টা করছি নবজাতককে কেউ ফেলে যেতে দেখেছেন কি না।


আরো সংবাদ



premium cement

সকল