১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলকদ ১৪৪৫
`


রাজধানীতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে কিশোর নিহত

-

রাজধানীর মুগদায় শুক্রবার রাতে প্রতিপক্ষের ছুরিকাঘাতে এক কিশোর নিহত হয়েছে।

নিহত মোঃ হাসান (১৮) কুমিল্লার দেবিদ্বার উপজেলার ভাঁড়ারা গ্রামের আশরাফুল ইসলামের ছেলে এবং ঢাকার একটি প্রেসের প্রিন্টিং কর্মচারী ছিল।

মুগদার মান্ডা এলাকায় বিকেলে এ ঘটনা ঘটে। পরে গুরুতর অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৮টায় হাসানকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মোঃ বাচ্চু মিয়া ঘটনার সত্যতা জানান, লাশ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে অবগত করা হয়েছে বলেও জানান তিনি।

পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া আরও জানান, নিহতের স্বজনদের অভিযোগের ভিত্তিতে বেলাল নামে এক কিশোরকে (১৮) হাসপাতাল থেকে গ্রেফতার করা হয়েছে। তার শরীরেও ছুরিকাঘাতের চিহ্ন পাওয়া গেছে।

এছাড়া, উভয়পক্ষের বেশ কয়েকজন কিশোর-যুবককে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে।

আটক বেলাল দাবি করেছেন, সাগর ও চানমনিসহ ৭/৮ জন কিশোর হাসানকে ছুরিকাঘাত করে। হাসান বয়সে তাদের ছোট।

তবে আটক সাগরের দাবি, বেলাল, আশিক, মেজু রতনসহ বেশ কয়েকজন হাসানকে ছুরিকাঘাত করেছে।

নিহতের বড় ভাই মোঃ হাবিব জানান, ৮/১০ জন মিলে তার ভাই হাসানকে ছুরিকাঘাতে হত্যা করেছে।

পরিবারের সাথে মান্ডার একটি ভাড়া বাড়িতে থাকতেন মোঃ হাসান।

সূত্র : ইউএনবি


আরো সংবাদ



premium cement
স্বাধীন ফিলিস্তিন গঠনের পক্ষে জাতিসঙ্ঘে বাংলাদেশসহ ১৪৩ দেশের ভোট যুদ্ধবিরতি আলোচনা শেষে গাজায় ইসরাইলের হামলা সূর্যের পিঠে ২ লাখ কিলোমিটার দীর্ঘ ক্ষত গাজার রাফাহ সীমান্ত কেন এত গুরুত্বপূর্ণ? মুসলিম নেতা ওয়াইসির টক্কর নিতে হায়দরাবাদে হিন্দুত্বের মাধবীলতা সংস্কৃতিতে আরো বেশি শ্রম-মেধা বিনিয়োগ করতে হবে : তথ্য ও সম্প্রচার প্রতিমন্ত্রী পঞ্চগড়ে বিএসএফের গুলিতে নিহত ২ বাংলাদেশীর লাশ হস্তান্তর কালীগঞ্জে আম পাড়তে গিয়ে কিশোরের মৃত্যু ‘নুসুক’ কার্ডধারী ছাড়া অন্য কারো মাশায়েরে মুকাদ্দাসায় প্রবেশ নিষিদ্ধ বোলারদের নৈপুণ্যে কষ্টার্জিত জয় বাংলাদেশের প্রতিটি ঘরে ইসলামের সঠিক দাওয়াত পৌঁছাতে হবে : মোবারক হোসাইন

সকল