২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫
`


রাজধানীতে স্বেচ্ছাসেবক ও সাংস্কৃতিক লীগের দুই নেতাকে ছুরিকাঘাত

রাজধানীতে স্বেচ্ছাসেবক ও সাংস্কৃতিক লীগের দুই নেতাকে কুপিয়ে আহত - ছবি : নয়া দিগন্ত

রাজধানীর মতিঝিল এলাকার মধুমিতা সিনেমা হলের পিছনের গলিতে দুর্বৃত্তদের ধারালো অস্ত্রের আঘাতে স্বেচ্ছাসেবক লীগ ও সাংস্কৃতিক লীগের দুই নেতা আহত হয়েছেন। তাদের ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের অবস্থা গুরুতর।

সোমবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে এ ঘটনাটি ঘটে। আহতরা হলেন স্বেচ্ছাসেবক লীগের শাহবাগ থানার ২০ নম্বর ওয়ার্ডের সহ-সভাপতি মিথিল আহমেদ (৩৫) ও যাত্রাবাড়ী থানা সাংস্কৃতিক লীগের সহ-সভাপতি আসাদুর রহমানওরফে হাসু (৪৩)।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মিথিল ও হাসুকে আহত অবস্থায় ঢামেকে নিয়ে আসা হয়। মিথিলের বাম হাতে ও শরীরের বিভিন্ন জায়গায় ধারালো অস্ত্রের আঘাত চিহ্ন রয়েছে। তাকে ঢামেক থেকে চিকিৎসকরা পঙ্গু হাসপাতালে পাঠিয়ে দেয়া হয়েছে।

তিনি বলেন, হাসুর পিঠে ও বুকে আঘাত রয়েছে। তবে তার অবস্থা গুরুতর। তিনি ঢাকা মেডিক্যালে চিকিৎসাধীন রয়েছে। তিনি আরো জানান, তাদের নিজেদের মধ্যে বিভিন্ন ঘটনাকে কেন্দ্র করে প্রতিপক্ষরা এ ঘটনা ঘটায়।

আহতদের সঙ্গে আসা জাতীয় শ্রমিক লীগের মতিঝিল থানার সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদ জানান, কী কারণে এদের দু'জনকে কুপিয়ে আহত করেছে তা আমরা বলতে পারছি না। মিথিলের অবস্থা গুরুতর। তাকে পঙ্গু হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দেয়া হচ্ছে। আর হাসু ঢামেক হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 


আরো সংবাদ



premium cement