২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

নিজ বাসায় দগ্ধ সাংবাদিক নান্নু আর নেই

মোয়াজ্জেম হোসেন নান্নু
মোয়াজ্জেম হোসেন নান্নু - সংগৃহীত

রাজধানীর আফতাব নগরে নিজ বাসায় অগ্নিকাণ্ডে দগ্ধ হয়ে হাসপাতালে চিকিৎসাধীন দৈনিক যুগান্তরের সিনিয়র ক্রাইম রিপোর্টার ও বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স এসোসিয়েশনের সাবেক সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন নান্নু মারা গেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন।
আজ শনিবার সকাল ৮টা ২০ মিনিটে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পর্যবেক্ষণ কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।
গত শুক্রবার ভোর রাতে বাড্ডার আফতাবনগরের ৩ নম্বর রোডের বি-ব্লকের নিজ বাসায় আগুন লাগে। দ্রুতই আগুন নির্বাপণ হলেও দগ্ধ হন সাংবাদিক নান্নু।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক চিকিৎসক ডা. পার্থ শংকর পাল বলেন, সাংবাদিক নান্নুর শরীরের ৬০ শতাংশ পুড়ে গিয়েছিল। শ্বাসনালীও কিছুটা ক্ষতিগস্ত ছিল। তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে নেওয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ সকালে তার মৃত্যু হয়েছে।

নান্নুর স্ত্রী শাহীনা আহমেদ পল্লবী জানান, রাত্রিকালীন অফিস শেষ করে বাসায় ফিরে খাওয়া-দাওয়ার পর ভোর রাত ৩টার দিকে হঠাৎ শব্দ হয়। গ্যাসের গন্ধও পাওয়া যাচ্ছিল। গ্যাস লাইনের লিকেজ থেকে সম্ভবত অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। তাতেই দগ্ধ হন তিনি।

এর মাস ছয়েক আগে ২ জানুয়ারি একই বাসায় অগ্নিদগ্ধ হয়ে তাদের একমাত্র সন্তান মিউজিক ডিরেক্টর পিয়াস (২৪) প্রাণ হারান।

 


আরো সংবাদ



premium cement