২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


মালয়েশিয়ায় সরকারি সফর উপলক্ষে রেলওয়ের ঊর্ধ্বতন প্রকৌশলীকে সংবর্ধনা

মালয়েশিয়ায় সরকারি সফর উপলক্ষে রেলওয়ের ঊর্ধ্বতন প্রকৌশলীকে সংবর্ধনা - ছবি : নয়া দিগন্ত

দক্ষতা অর্জনে চীন ও মালয়েশিয়ায় সরকারি সফর উপলক্ষে রেলওয়ের পূর্বাঞ্চল চট্রগ্রাম বিভাগীয় লাকসাম লোকোশেডের ম্যাকানিক্যাল ইনচার্জ ও ঊর্ধ্বতন উপ-সহকারী প্রকৌশলী সাইফুর রহমান ভূঁইয়াকে সংবর্ধনা দিয়েছে প্রবাসী সাংবাদিক ও ব্যবসায়ীরা। এ সময় প্রকৌশলী সাইফুর রহমান ভূঁইয়ার সম্মানে ইফতার মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

বুধবার সন্ধ্যায় রাজধানী কুয়ালালামপুরের বাণিজ্যিক এলাকা বুকিত বিনতাং-এর হোটেল আলোছায়াতে এ সংবর্ধনা অনুষ্ঠিত হয়।

মালয়েশিয়া কমিউনিটি প্রেসক্লাবের সভাপতি ও আর টিভির মালয়েশিয়া প্রতিনিধি মোস্তফা ইমরান রাজুর সভাপতিত্বে সঞ্চালনা করেন মাই টিভির মালয়েশিয়া প্রতিনিধি আশরাফুল মামুন।

সংবর্ধনা ও আলোচনা সভায় বক্তব্য রাখেন বিশিষ্ট ব্যবসায়ী মো: আব্দুল মবিন, এনটিভির মালয়েশিয়া স্টাফ করেসপন্ডেন্ট কায়সার হামিদ হান্নান, বাংলাভিশন টিভির মালয়েশিয়া প্রতিনিধি শেখ আরিফুজ্জামান আরিফ, ডিবিসি নিউজ টিভির মালয়েশিয়া প্রতিনিধি মোহাম্মদ আলী, এসএ টিভির মালয়েশিয়া প্রতিনিধি বাপ্পি কুমার দাস।

এতে অন্যদের মধ্যে আরো উপস্থিত ছিলেন ব্যবসায়ী মো: আলী আজগর মো: শাহজাহান, মো: মিজানসহ আরো অনেকে।

এ সময় ফুলের তোড়া দিয়ে ইঞ্জিনিয়ার সাইফুর রহমানকে বরণ করেন সাংবাদিক ও ব্যবসায়ীরা।


আরো সংবাদ



premium cement
টুকুর সাজার প্রতিবাদে ফেনীতে যুবদলের বিক্ষোভ জামালপুরের ইসলামপুর পৌরসভার মেয়র সাময়িক বরখাস্ত পেকুয়ায় হিট স্ট্রোকে একজনেরর মৃত্যু স্কটল্যান্ডের প্রধানমন্ত্রী হুমজা ইউসুফের পদত্যাগ মঙ্গলবারও বাড়বে তাপমাত্রা, অসহনীয় হবে গরম ইতিহাসের উষ্ণতম এপ্রিল দেখল মিয়ানমার আইসিসির সম্ভাব্য গ্রেফতারি পরোয়ানা নিয়ে উদ্বিগ্ন ইসরাইলি কর্মকর্তারা নোয়াখালীতে হিট স্ট্রোকে দ্বিতীয় শ্রেণির ছাত্রের মৃত্যু ভূমি সেক্টরে রাজস্ব আদায় বাড়ানোর ক্ষেত্র চিহ্নিত করতে ভূমিমন্ত্রীর নির্দেশ বাইপাস সার্জারির জন্য কৃত্রিম রক্তনালী তৈরির চেষ্টা হামাসকে যুদ্ধবিরতি নিয়ে ইসরাইলি প্রস্তাব বিবেচনার আহ্বান যুক্তরাজ্যের

সকল