০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


মালয়েশিয়ায় গুরু জেমসের আগমনে এমএইচ গ্রুপের সংবর্ধনা

- ছবি : সংগৃহীত

মালয়েশিয়া প্রবাসীদের মাতাতে নগর বাউল খ্যাত গুরু জেমস এখন কুয়ালালামপুরে অবস্থান করছেন।

বৃহস্পতিবার দিবাগত রাত ২টার সময় বিমান বাংলাদেশের একটি ফ্লাইটে কেএলআই ১ নম্বর টার্মিনালে অবতরণ করেন। গুরু জেমসের মালয়েশিয়া আগমন উপলক্ষে তার বিমান টিকেট ফ্রি স্পন্সর করেছে বাংলাদেশী মালিকানাধীন এমএইচ গ্লোবাল ট্রাভেল সেনডিরি বারহাদ।

এ সময় কেএলআই ১ টার্মিনালে এমএইচ গ্লোবাল ট্রাভেল সেনডিরি বারহাদ-এর পক্ষ থেকে ফুলের তোড়া দিয়ে স্বাগত সংবর্ধনা দিয়েছেন সিইও মো: জিয়াউল হক উজ্জ্বল, টিকিট বুকিং সহকারী মো: আলিমুল রেজা, মো: মেহেদী হাসান ও মো: কামরুল।

সংগীত গুরু জেমসকে রিসিভ করার জন্য এ সময় কেএলআই ১ বিমানবন্দরে মালয়েশিয়াতে জেমসের কনসার্টের আয়োজক প্রতিষ্ঠান এমআরএস ম্যানেজম্যান্ট মালয়েশিয়ার কো-অর্ডিনেটর ডক্টর এসপি সাসিধরন, মো: ফুয়াদ, মো: আশিকসহ মালয় ও বাংলাদেশী কমিটির নেতাকর্মী উপস্থিত ছিলেন।

এ সময় বিমানবন্দর উপস্থিত সকলের উদ্দেশে জেমস বলে উঠেন ‘তোমরাই আমার জান, তোমরাই আমার প্রাণ’।

জানা গেছে, আগামীকাল শনিবার (১০ ফেব্রুয়ারি) মালয়েশিয়ার চায়না নিউ ইয়ার উপলক্ষে রাজধানী কুয়ালালামপুরে কেএল বেইজ সুংগাই বেছি স্টেডিয়ামে জেমসের লাইভ কনসার্ট অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। টিকেটের দাম ধরা হয়েছে ভিআইপি ৩ শত মালয় রিংগিত ও সর্বনিম্ন ৯০ মালয় রিংগিত।

এমআরএস ইভেন্ট ম্যানেজম্যান্টের এসপি সাসিধরন জানিয়েছেন, ‘টিকিট বিক্রি থেকে আয়ের কিছু অংশ অসহায় ও দরিদ্র শিশুদের মাঝে বিতরণ করা হবে।’

অনুষ্ঠান সূচিতে বলা হয়েছে, শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৫টা থেকে কেএল বেইজ সুংগাই বেছি স্টেডিয়ামে কনসার্ট শুরু হবে। তবে মালয়েশিয়ায় জেমস এর আগেও লাইভ কনসার্ট হয়েছিল কিন্তু তাতে দর্শক সমাগম উল্লেখজনক হয়নি।’

এ দিকে, সাংবাদিকদের নিয়ে আপত্তিকর মন্তব্য করায় সব প্রবাসী সাংবাদিকেরা জেমসের প্রেস কনফারেন্স ও লাইভ কনসার্ট বয়কট করেছে।

প্রেস বিজ্ঞপ্তি


আরো সংবাদ



premium cement