০৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫
`


সিইউজে নেতাদেরকে চট্টগ্রাম প্রেস ক্লাবের সম্মাননা

-

চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়নের (সিইউজে) নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ আলী এবং সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলামকে সম্মাননা দিয়েছে চট্টগ্রাম প্রেস ক্লাব। গত রোববার চট্টগ্রাম প্রেস ক্লাবের পিএইচপি ভিআইপি লাউঞ্জে তাদের সম্মাননা প্রদান অনুষ্ঠানের আয়োজন করা হয়।
অনুষ্ঠানে চট্টগ্রাম প্রেস ক্লাব ও চট্টগ্রাম সাংবাদিক ইউনিয়ন নেতৃবৃন্দ একসাথে সাংবাদিকদের কল্যাণে কাজ করার দৃঢ় অঙ্গীকার ব্যক্ত করেন। একই সাথে সাংবাদিক নেতৃবৃন্দ আগামী দিনে বিভিন্ন জাতীয় দিবসসহ গুরুত্বপূর্ণ অনুষ্ঠান যৌথভাবে আয়োজনের আশা প্রকাশ করেন।
সভাপতির বক্তব্যে প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস হিংসা-বিদ্বেষের ঊর্ধ্বে থেকে সংগঠনের কর্মকাণ্ডকে গতিশীল করার জন্য নবনির্বাচিত সভাপতি, সাধারণ সম্পাদকসহ পুরো কমিটিকে আহ্বান জানান।
সিইউজের নবনির্বাচিত সভাপতি মোহাম্মদ আলী বলেন, এই সম্মাননার মধ্য দিয়ে আমাদের দায়িত্ব আরো বেড়ে গেল। সবার ভালো পরামর্শগুলো কাজে লাগানোর চেষ্টা করব।
সিইউজের নবনির্বাচিত সাধারণ সম্পাদক ম. শামসুল ইসলাম বলেন, আগামী দুই বছর সদস্যদের প্রত্যাশা অনুযায়ী কাজ করার চেষ্টা করবে নবনির্বাচিত কমিটি।
সভায় নবনির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদককে চট্টগ্রাম প্রেস ক্লাবের পক্ষ থেকে ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক দিয়ে বরণ করে নেন প্রেস ক্লাব সভাপতি আলী আব্বাস ও ব্যবস্থাপনা কমিটির নেতৃবৃন্দ।
প্রেস ক্লাব যুগ্ম সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় স্বাগত বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক ফরিদ উদ্দিন চৌধুরী। বক্তব্য দেন প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি সালাহউদ্দিন মো: রেজা, বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়নের (বিএফইউজে) সাবেক সহসভাপতি শহীদ উল আলম, সিইউজের সাবেক সভাপতি মোস্তাক আহমদ, বিএফইউজের সাবেক যুগ্ম মহাসচিব আসিফ সিরাজ, প্রেস ক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মহসিন চৌধুরী, সিইউজের সাবেক সাধারণ সম্পাদক নির্মল চন্দ্র দাশ, প্রেস ক্লাবের অর্থ সম্পাদক দেবদুলাল ভৌমিক, টিভি জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি নাসির উদ্দিন তোতা, সিইউজের নবনির্বাচিত সিনিয়র সহসভাপতি রতন কান্তি দেবাশীষ, সহসভাপতি অনিন্দ্য টিটো, যুগ্ম সম্পাদক সবুর শুভ, সাংগঠনিক সম্পাদক ইফতেখারুল ইসলাম, অর্থ সম্পাদক কাশেম শাহ।


আরো সংবাদ



premium cement
রোববার থেকে সব শিক্ষাপ্রতিষ্ঠানে ক্লাস শুরু অর্থনীতিতে পিএইচডি ডিগ্রি অর্জন করলেন শিব্বির আহমদ রাজশাহী পশ্চিমাঞ্চল রেলওয়ের শিডিউল বিপর্যয়, ভোগান্তি যাত্রীদের গণহত্যা বন্ধ করে ফিলিস্তিনকে পূর্ণাঙ্গ স্বাধীন ও সার্বভৌম রাষ্ট্র হিসেবে স্বীকৃতি দিতে হবে : ছাত্রশিবির দোয়ারাবাজারে মইন হত্যাকারীদের গ্রেফতারের দাবিতে এলাকাবাসীর বিক্ষোভ উপজেলা নির্বাচন : দ্বিতীয় ধাপে ৬১ জনকে বহিষ্কার করলো বিএনপি গাজায় ইসরাইলি গণহত্যার প্রতিবাদে সিলেটে শিবিরের বিক্ষোভ মিছিল ঝালকাঠিতে পারিবারিক দ্বন্দ্বে হত্যা, বাবা ও ভাই গ্রেফতার বন্যাবিধ্বস্ত কেনিয়া ও তানজানিয়ায় ঘূর্ণিঝড় সতর্কতা জারি রাজধানীতে লেকে গোসলে নেমে ২ কিশোরের মৃত্যু ইসরাইলের ওপর কঠোর হতে বাইডেনের প্রতি ডেমোক্রেট কংগ্রেস সদস্যদের আহ্বান

সকল