০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


এ জে চৌধুরী কলেজ সরকারি করা হবে ভূমি প্রতিমন্ত্রী

-

ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বলেছেন, এ জে চৌধুরী কলেজকে সরকারীকরণ করা হবে। তিনি বলেন, শিায় অভাবনীয় সাফল্য অর্জন করা সম্ভব হয়েছে বলে বাঙালি জাতি আজ বিশ্বের দরবারে সম্মানের ও গৌরবের আসন লাভ করেছে। মোবাইল ব্যাংকিংয়ের মাধ্যমে শিার্থীরা সহজেই উপবৃত্তির টাকা পেয়ে যাচ্ছে। বছরের প্রথম দিন সবার হাতে বিনামূল্যে বই তুলে দিয়ে সরকার শিা খাতকে সর্বোচ্চ গুরুত্ব দিয়েছে। ফলে বাংলাদেশ অতি অল্প সময়ের মধ্যে অগ্রগতি ও সফলতার চূড়ান্ত পর্যায়ে পৌঁছে যেতে পেরেছে। ১৯৭৫ সালের পরে যা কখনো কল্পনাও করা যেত না, বাংলাদেশ আজ তা দেখিয়ে দিয়েছে। প্রতি উপজেলায় একটি কলেজ সরকারি হওয়ার কথা উল্লেখ করে তিনি কর্ণফুলী উপজেলার একমাত্র কলেজ এ জে চৌধুরী কলেজকে সরকারি করা হবে বলেও ঘোষণা দেন।
তিনি সম্প্রতি পশ্চিম পটিয়া এ জে চৌধুরী ডিগ্রি কলেজের নবীনবরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এসব কথা বলেন। সৈয়দ জামাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন অধ্য মোহাম্মদ জসীম উদ্দীন, কর্ণফুলী উপজেলা পরিষদের চেয়ারম্যান ফারুক চৌধুরী প্রমুখ। এতে উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান দিদারুল ইসলাম চৌধুরী, মহিলা ভাইস চেয়ারম্যান বানাজা বেগম নিশি, ইউএনও, গভর্নিং বডির সদস্য মো: নজরুল ইসলাম চৌধুরী, মো: ফোরকান উদ্দীন, মো: জাফর ইকবাল, মো: ইলিয়াছ, মো: হারুন অর রশীদ প্রমুখ। প্রধান অতিথি পুষ্পস্তবক দিয়ে নবীনদের বরণ করে নেন।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ-১ আসনের উপ-নির্বাচন স্থগিত গাছ কাটা ও লাগানো বিষয়ে নীতিমালা প্রণয়ন প্রশ্নে হাইকোর্টের রুল ইউক্রেনের কাছে পারমাণবিক মহড়ার নির্দেশ দিলো পুতিন আমলাদের সন্তানের জন‌্য আলাদা বিশ্ববিদ‌্যালয়ের চিন্তা সরকারের নেই চৌগাছায় বিদ্যুৎস্পৃষ্টে বাসচালকের মৃত্যু প্রাথমিকে মঙ্গলবার থেকে স্বাভাবিক রুটিনে ক্লাস জামালপুরে ট্রাক উল্টে চালক নিহত ভালুকায় রাইদা কারখানার শ্রমিকদের মহাসড়ক অবরোধ কক্সবাজারের পাহাড়ি ছরায় গোসল করতে নেমে ২ শিশুর মৃত্যু কাঁঠালিয়ায় ইউনিয়ন বিএনপির সভাপতিকে অব্যাহতি রোহিঙ্গা গণহত্যা মামলায় সহযোগিতার জন্য ওআইসি সদস্যদের প্রতি আহ্বান পররাষ্ট্রমন্ত্রীর

সকল