০২ মে ২০২৪, ১৯ বৈশাখ ১৪৩১, ২২ শাওয়াল ১৪৪৫
`


চোরাই মোবাইল ‘গায়েবে’র ঘটনায় এএসআইকে রিমান্ডে নেয়ার আবেদন

চোরাই মোবাইল ‘গায়েবে’র ঘটনায় এএসআইকে রিমান্ডে নেয়ার আবেদন - ছবি : সংগৃহীত

সিলেটে ভারত থেকে চোরাই পথে নিয়ে আসা বিপুল সংখ্যক মোবাইল ফোন সেট ‘গায়েবে’র ঘটনায় আটক পুলিশের এ এস আই জাহাঙ্গীর হোসেনসহ চারজনকে ৫ দিনের রিমান্ডে নেয়ার আবেদন জানিয়েছে পুলিশ।

জাহাঙ্গীর হোসেন (৩৪) সিলেট মেট্রোপলিটন পুলিশের ভূমি শাখায় কর্মরত। অন্য তিনজন হচ্ছে-মোশারফ হোসেন খান (৩৮), ফারুক মিয়া (৩৬) ও জহিরুল ইসলাম সোহাগ (৩৯)।

পুলিশ জানায়, গ্রেফতারকৃত জাহাঙ্গীর ও তার সহযোগীদেরকে গত বুধবার মহানগর ম্যাজিস্ট্রেট প্রথম আদালতের বিচারক মোহাম্মদ জিয়াদুল ইসলামের আদালতে হাজির করে ৫ দিনের রিমান্ডের আবেদন জানানো হয়। আদালত পরবর্তীতে রিমান্ড শুনানীর তারিখ ধার্য্য করেন এবং জাহাঙ্গীরসহ ৪ আসামীকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দেন।

গত মঙ্গলবার এ চারজনকে পৃথক অভিযানে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে ২৭৯টি মোবাইল ফোন সেট, দুটি প্রাইভেট কার ও একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

 


আরো সংবাদ



premium cement
বাংলাদেশ-সৌদি আরবের যৌথ উদ্যোগে ইউরিয়া সার কারখানার সম্ভাব্যতা সমীক্ষা সম্পন্ন আগামী ২ বছর উন্নয়নশীল এশীয় অর্থনীতির প্রবৃদ্ধি ৪.৯ শতাংশ থাকার আশা এডিবি প্রেসিডেন্টের চুয়াডাঙ্গায় আগুনে পুড়ে পানবরজ ছাই মিল্টন সমাদ্দারের বিরুদ্ধে অনেক অভিযোগ, রিমান্ডে নেয়া হবে : ডিবি বৃহস্পতিবার সারা দেশের স্কুল-কলেজ বন্ধ ভূরুঙ্গামারীতে চিকিৎসকের কপাল ফাটিয়ে দিলেন ইউপি সদস্য ‘পঞ্চপল্লীর ঘটনা পাশবিক, এমন যেন আর না ঘটে’ টি২০ বিশ্বকাপের পিচ পৌঁছেছে নিউইয়র্কের নাসাউ কাউন্টি স্টেডিয়ামে হাসপাতালে ভর্তি খালেদা জিয়া কমলাপুর স্টেশনে ট্রেন থেকে লাশ উদ্ধার মোরেলগঞ্জে বৃদ্ধের ফাঁস লাগানো লাশ উদ্ধার

সকল