২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ব্রিজ ভেঙ্গে ট্রাক পানিতে নিহত দুই

- নয়া দিগন্ত

সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার পলাশ ইউনিয়নে ৪০ টন রড বোঝাই একটি ট্রাক বেইলী ব্রিজে উঠামাত্রই ব্রিজটি ভেঙ্গে ট্রাকটি পানিতে পড়ে য়ায়। এতে ঘটনাস্থলেই দুই হেলপার নিহত হয়েছেন। ট্রাকে থাকা অপর তিনজন গুরুতর আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তবে তাৎক্ষণিকভাবে নিহত ও আহতদের নাম ও পরিচয় জানা যায়নি। বৃহস্পতিবার দুপুরে এ দুর্ঘটনাটি ঘটে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, যশোর থেকে ৪০ টন রড বোঝাই একটি ট্রাক সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলা সদরে যাওয়ার সময় পলাশ ইউনিয়নের পুলেট ঘাট এলাকায় বেইলী ব্রিজটিতে ওঠে। অতিরিক্ত বোঝায়ের কারণে ট্রাকটি ব্রিজে উঠামাত্রই ব্রিজটি ভেঙ্গে খালের পানিতে পড়ে এ র্দূঘটনাটি ঘটে।

এ সময় ট্রাকের দুইজন হেলপার ঘটনাস্থলেই নিহত হন। খবর পেয়ে বিশ্বম্ভরপুর থানা পুলিশ ও জেলা শহরের ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থলে গিয়ে উদ্ধার তৎপর শুরু করেছে। এই ঝুকিপূর্ণ ব্রিজ দিয়ে ৫ টনের অধিক মালামালা বহনে নিষেধাষ্ণা থাকলে সেই নিষেধাষ্ণা না মানার কারণেই এ দুর্ঘঠনাটি ঘটে বলে স্থানীয়রা জানান।

তবে ব্রিজটি ভেঙ্গে যাওয়ার কারণে সড়কের দুই পাশে যাত্রবাহী যানবাহন অটকা পড়ে যাওয়ার কারণে জেলা সদরের সাথে সরাসরি চলাচল বন্ধ রয়েছে। এ কারণে দূর দূরান্তের যাত্রীরা পড়েছেন চরম বিপাকে। এ রির্পোাট লিখা পর্যন্ত উদ্ধার তৎপরতা চলছিল।

এ ব্যাপারে বিশ্বম্ভরপুর থানার অফিসার ইনচার্জ মো. মাহবুবুর রহমান ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


আরো সংবাদ



premium cement