৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫
`


ধর্মপাশায় আ’লীগ-বিএনপির জনসভা : ১৪৪ ধারা জারি

-

সুনামগঞ্জের ধর্মপাশায় একই দিনে একই স্থানে আওয়ামী লীগ ও বিএনপি উভয় দলের নির্বাচনী জনসভার আয়োজন করা হলে উপজেলা প্রশাসন ওই স্থানে বা আশপাশ এলাকায় সভা-সমাবেশ নিষিদ্ধ ঘোষণা করে ১৪৪ ধারা জারি করেন।

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে সুনামগঞ্জের ধর্মপাশায় আগামীকাল বুধবার উপজেলা জনতা মডেল উচ্চ বিদ্যালয় খেলার মাঠে নির্বাচনী জনসভার জন্য প্রায় এক মাস আগে অনুমোদন চেয়ে থানায় আবেদন করে বিএনপি। পরে একই দিনে একই স্থানে নির্বাচনী জনসভার করার জন্য গত সপ্তাহে আবেদন করে আওয়ামী লীগ।

একই দিনে একই স্থানে আওয়ামী লীগ-বিএনপি উভয় দলের নির্বাচনী জনসভার আয়োজন করায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি অবনতির আশঙ্কায় ওই স্থানের আশপাশ এলাকায় বুধবার সকাল ১০টা থেকে রাত ১২টা পর্যন্ত ১৪৪ ধারা জারি করেন উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ওবাইদুর রহমান। এ বিষয়ে আজ মাইকিং করা হয়।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ ওবাইদুর রহমান বলেন, জনতা মডেল উচ্চ বিদ্যালয় খেলার মাঠে বুধবার একই দিনে একই স্থানে আওয়ামী লীগ-বিএনপি নির্বাচনী জনসভার জন্য আবেদন করে। এতে আইন-শৃঙ্খলার অবনতির আশঙ্কা ছিল। তাই ওই স্থানে অথবা আশপাশ এলাকায় কাল সকাল ১০টা থেকে রাত ১২টা পর্যন্ত ওই স্থানে ১৪৪ ধারা জারি করে মাইকিং করা হয়েছে।


আরো সংবাদ



premium cement
শত কোটি টাকা আত্মসাৎ : বিমানবন্দর থেকে বিশ্বাস ফাউন্ডেশনের চেয়ারম্যান আটক মঠবাড়িয়ায় ইউপি চেয়ারম্যানসহ ১১ জনের বিরুদ্ধে মামলা গাজা যুদ্ধ : জার্মানির বিরুদ্ধে মামলার রায় দেবে আইসিজে হিট স্ট্রোকে ৮ দিনে ১০ জনের মৃত্যু : স্বাস্থ্য অধিদফতর মানিকগঞ্জে আ’ লীগের ২ চেয়ারম্যান প্রার্থীর পাল্টাপাল্টি মানববন্ধন গুচ্ছের ‘এ’ ইউনিটের ফল প্রকাশ হবিগঞ্জে হারুন হত্যা মামলা : ৭ জনের মৃত্যুদণ্ড, ১০ জনের যাবজ্জীবন যুক্তরাষ্ট্রের বিশ্ববিদ্যালগুলোতে ফিলিস্তিনিদের পক্ষে বিক্ষোভে পুলিশের বাঁধা, আরাফাতের সমালোচনা বগুড়ায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নির্মাণ শ্রমিক নিহত পাঁচবিবিতে গাছের ডাল পড়ে পথচারীর মৃত্যু ঈশ্বরদীতে লোডশেডিংয়ে নাকাল জনজীবন

সকল