২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

বেড়াতে গিয়ে লাশ হয়ে ফিরলেন স্বামী-স্ত্রী

-

সিলেটের ওসমানী বিমানবন্দর সড়কে তেলবাহী লরির চাপায় অটোরিকশা আরোহী স্বামী-স্ত্রী নিহত হয়েছেন। আহত হয়েছেন নিহত দম্পতির দুই শিশু সন্তান ও অটোরিকশা চালক। গত সোমবার সন্ধ্যা ৬ টার দিকে ওই সড়কের মালনীছড়া চা বাগানের সামনে এ দুর্ঘটনা ঘটে।

জানা যায়, সোমবার বিকেলে স্ত্রী ও সন্তানদের নিয়ে বিমানবন্দর এলাকায় বেড়াতে গিয়েছিলেন নগরীর কাস্টঘর এলাকার বাসিন্দা কায়ছান চৌধুরী। সন্ধ্যায় মালনীছড়া চা বাগানের সামনে তাদের অটোরিকশাকে ধাক্কা দেয় বিপরীত দিক থেকে আসা একটি তেলবাহী লরি। এতে গুরুতর আহত হন কায়ছান চৌধুরী (৪২), তার স্ত্রী রাফিয়া সুলতানা চৌধুরী (৩৫), দুই সন্তান মেহনাজ চৌধুরী (৮) ও শেহজাদ আহমদ চৌধুরী (৫) এবং অটোরিকশা চালক। স্থানীয় লোকজন তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। হাসপাতালে নেয়ার পর কায়ছান ও তার স্ত্রী মারা যান।

কায়ছান চৌধুরী সিলেট নগরীর কাষ্টঘর এলাকার ভাদেশ্বর হাউজের বাসিন্দা । তিনি গোলাপগঞ্জের দক্ষিণ ভাদেশ্বর রাজাপুর গ্রামের এস এম ইসলাম মঈনের ছেলে। কায়ছান চৌধুরীর চাচাতো ভাই ফাহিম চৌধুরী জানান, সম্প্রতি আমেরিকার ভিসা পেয়েছিলেন কায়ছান। এ মাসেই তাঁর স্বপরিবারে আমেরিকা যাওয়ার কথা ছিলো। ভিসা পেয়ে খুবই উচ্ছ্বসিত ছিলেন কায়ছান চৌধুরী। ভিসাপ্রাপ্তির আনন্দ উদযাপনে স্ত্রী ও সন্তানদের নিয়ে বেড়াতে বেরিয়েছিলেন তিনি। দুর্ঘটনার পর আহত সিএনজি চালককে হাসপাতালে আনা হলেও সে বর্তমানে লাপাত্তা রয়েছে। কায়ছান চৌধুরীর দুই সন্তানকে হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।

সিলেট বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এসএম শাহাদাত হোসেন জানান, ঘটনাস্থলের অদূর থেকে তেলবাহী লরিসহ চালক আলাউদ্দিনকে আটক করা হয়েছে। সে বর্তমানে থানা হেফাজতে রয়েছে।


আরো সংবাদ



premium cement