০১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫
`


বানিয়াচংয়ে পেট্রোল বোমা উদ্ধার

-

বানিয়াচংয়ে পেট্রোল বোমা ও রড উদ্ধার করা হয়েছে। শনিবার সকাল সাড়ে সাতটায় বড়বাজার ১নং ইউনিয়ন অফিসের বাগান থেকে এগুলি উদ্ধার করা হয়।
বানিয়াচং থানা পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান,ইউনিয়ন অফিসের বাগানরে পাশে থাকা টিউবওয়েল থেকে বাজারের হোটেলগুলোতে ভোরে পানি নিতে আসা লোকজন প্রথমে কিছু বস্তু পড়ে থাকতে দেখেন।
পরবর্তীতে থানা পুলিশকে জানানো হলে পুলিশ এসে এগুলিকে পেট্রোল বোমা হিসেবে শনাক্ত করেন।
এসময় ৮টি পেট্রোলবোমা ও ৪ সুতি রডের তৈরি তিন ফুট লম্বা বিশেষ হাতলওয়ালা ১০টুকরো রড উদ্ধার করে বানিয়াচং থানায় নিয়ে যাওয়া হয়।
এ ব্যাপারে ১নং ইউনিয়নের চেয়ারম্যান গিয়াস উদ্দিন জানান, আমার অফিসটি বাজারের মধ্যখানে উপস্থিত। এখানে টিউবওয়ের থেকে লোকজন সবসময় পানি নেওয়ার কারনে গেটে তালা দেওয়া হয়না।বাজারের পাহারাদার আছে,আমাদের কোন পাহারাদার নাই। আমি এঘটনার বিচার চাই।
এব্যাপারে বানিয়াচং থানার সেকেন্ড অফিসার আমিনুল ইসলাম পেট্রোল বোমা ও রড উদ্ধারের সত্যতা স্বীকার করেছেন।।
এব্যাপারে বানিয়াচং উপজেলার ইউএনও মোঃ মামুন খন্দকার ঘটনাস্থল পরিদর্শন করেছেন।


আরো সংবাদ



premium cement
কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভকারীদের বিরুদ্ধে অভিযান, প্রশংসা ট্রাম্পের আজ আধাবেলা বাস চলাচল বন্ধ থাকবে মিয়ানমার : যুদ্ধ আর জোরপূর্বক সেনাবাহিনীতে যোগদান এড়াতে শরণার্থীদের সীমান্ত পাড়ি যেভাবে ১ মে আন্তর্জাতিক শ্রমিক দিবস হিসেবে পালন শুরু হয়েছিল মালদ্বীপ ভারত থেকে চীনমুখী হওয়ার গতি বাড়াবে বলে ধারণা করা হচ্ছে সন্ধ্যায় হাসপাতালে নেয়া হবে খালেদা জিয়াকে কলম্বিয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসে পুলিশ, ব্যাপক গ্রেফতার নাটোরের লালপুরে আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা প্রতিষ্ঠার ৭৫তম বছর বর্ণাঢ্যভাবে উদযাপন করবে আওয়ামী লীগ নির্বাচনে লড়ছেন না প্রিয়ঙ্কা! হার্ভার্ড বিশ্ববিদ্যালয়ে উড়ল ফিলিস্তিনি পতাকা

সকল