২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ধর্মপাশায় বিএনপির ঈদ পূর্ণমিলনী ও আলোচনা অনুষ্ঠান

-

ধর্মপাশা উপজেলা বিএনপির উদ্যোগে ঈদ পূর্ণ মিলনী ও আলোচনা অনুষ্ঠানটি জন সভায় পরিণত হয়েছে।
২২ জুন শুক্রবার সকাল ১০টায় ধর্মপাশা উপজেলা বিএনপির উদ্যোগে দলীয় কার্যালয়ে ঈদ পূর্ণ মিলনী ও আলোচনা সভাটি জন সভায় পরিণত হয়। অনুষ্ঠানটি চলাকালীন সময় উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে শুরু করে ওয়ার্ড থেকে তৃনমুল নেতাকর্মীরা এসে মুহুর্তের মধ্যে আলোচনা সভাটি জনসভায় পরিণত হয়।
উপজেলা বিএনপির সাবেক সহ সভাপতি আফছারুল আলম চন্দন পীর এর সভাপতিত্বে, বিএনপি নেতা মুজিবুর রহমান মজুমদার এর পরিচালনায়, প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, কেন্দ্রীয় বিএনপির নির্বাহী কমিটির সাবেক সদস্য, সুনামগঞ্জ জেলা বিএনপির সাবেক সহ সভাপতি ও ধর্মপাশা উপজেলা বিএনপির সাবেক সভাপতি গণমানুষের প্রিয় নেতা অধ্যাপক আলহাজ্ব ডা. রফিকুল ইসলাম চৌধুরী। বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বিএনপির সাবেক সভাপতি ও উপজেলা বিএনপির সাবেক সভাপি উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুল মোতালিব খান, ভাইস চেয়ারম্যান মো: মোসাহীদ তালুকদার, উপজেলা বিএনপির সাবেক সাধারন সম্পাদক বাদশাগঞ্জ ডিগ্রী কলেজের অধ্যাপক ইসতিয়াক হোসেন চৌধুরী (স্বপন), এসময় সংক্ষিপ্ত বক্তব্য রাখেন, জেলা বিএনপি নেতা জুলফিকার আলী ভূট্টো, যুবদল নেতা নয়ন মিয়া, নূরুল আমিন প্রমুখ।
এসময় বক্তারা বলেন, আওয়ামী লীগ সরকার এক তর্ফা নির্বাচনের মাধ্যমে মন্ত্রীপরিষদ ঘন করে এক নায়ক তন্ত্র গটন করে দেশ পরিচালনা করে আসচ্ছে। দেশ থেকে বিএনপির নাম নিশানা ধ্বংশ করার অযুহাতে মাদক মুক্ত অভিযানের নামে বিএনপির জাতীয় নেতাকর্মীদের নামে সাজানো মিথ্যা মামলায় গ্রেফতার করে জেল হাজতে প্রেরন, গুম ও মাদক ব্যবসায়ী বানিয়ে ক্রস ফায়ারে মেরে ফেলছে। দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার বিরুদ্ধে ষড়যন্ত্র মুলক একাধিক মিথ্যা মামলা দায়ের করে জেল খাটাচ্ছে। আমাদের নেত্রী বেগম খালেদা জিয়া জেল খানায় বিনা চিকিৎসায় জেল খানার ভিতরে ছটপট করছেন এই হলো আমাদের গনতন্ত্র। আগামি জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি যাতে নির্বাচনে আসতে না পারে তার জন্য নীল নকশা তৈরী করছে আওয়ামী লীগ সরকার। এসব জুলুম অত্যাচারের জবাব দেবে সাধারন ভোটাররা। জননেত্রী শেখ হাসিনাকে উদ্দেশ্য করে বক্তারা বলেন বুকে সাহস থাকলে ক্ষমতা ছেড়ে দিয়ে নির্বাচনে আসুন। জনগনের ভোটের অধিকার দিন জনগনেই ভোটের মাধ্যমে সঠিক জবাব দিবেন। বিএনপি একটি উদার গণত্রান্ত্রীক দল আমরা গণত্রন্ত্রের বিশ্বাসী।
অধ্যাপক ডা. রফিকুল ইসলাম চৌধুরী তিনি বলেন, ২০০৬ সালের নির্বাচনে নেত্রী আমাকে সুনামগঞ্জ-১ আসনে ধানের শীষ প্রতীক দিয়ে পাঠিয়েছিলেন কিন্তু আমাদের দলের বির্তকীত সংস্কার পনতী নজির হোসেন আমার বিরুধিতা করার পরও প্রায় ৯৭ হাজার ভোট পেয়েছিলাম। কেন্দ্রীয় কমিটি যদি আমাকে দলীয় মনোনয়ন দেন তাহলে এবার সুনামগঞ্জ-১ আসন থেকে বিপুল ভোটের ব্যবধানে নির্বাচিত হয়ে এ আসনটি নেত্রীকে উপহার দিতে পারবো বলে আমার বিশ্বাস।

 


আরো সংবাদ



premium cement