২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


চীনে রহস্যময় ভাইরাসে মৃতের সংখ্যা বেড়ে ৯

-

চীনে সম্প্রতি ছড়িয়ে পড়া রহস্যময় ভাইরাসে এ পর্যন্ত ৪৪০ জন আক্রান্ত হওয়ার তথ্য পাওয়া গেছে। নতুন করে আরো পাঁচজনের মৃত্যু হওয়ায় সংখ্যা বেড়ে নয়জনে দাড়িয়েছে।

বুধবার দেশটির জাতীয় স্বাস্থ্য কমিশনের উপ-পরিচালক লি বিন সাংবাদিকদের জানান, মঙ্গলবার মধ্যরাত পর্যন্ত এ তথ্য পাওয়া গেছে। আর মৃতের মধ্যে সব ঘটনা হুবে প্রদেশে ঘটেছে, যেখানে গত ডিসেম্বরে প্রথমবারের মতো এ করোনা ভাইরাস শনাক্ত করা হয়।

আগের দিন থেকে মঙ্গলবার আক্রান্তের সংখা ১৪৯ জন বৃদ্ধি পেয়েছে জানিয়ে লি বলেন, রহস্যময় এ ভাইরাসে জাপান ও দক্ষিণ কোরিয়ায় একজন করে এবং থাইল্যান্ডে তিনজন করে আক্রান্ত হওয়ার তথ্য পাওয়া গেছে।

অপরদিকে যুক্তরাষ্ট্র এবং তাইওয়ানেও একজন করে আক্রান্তের তথ্য পাওয়া গেছে বলে জানান চীনের স্বাস্থ্য বিভাগের এ কর্মকর্তা।


আরো সংবাদ



premium cement
স্বর্ণের দাম ভরিতে কমলো ১১৫৫ টাকা গাজায় গণহত্যা বন্ধের আহ্বান জানালো উত্তর আয়ারল্যান্ডের ফার্স্ট মিনিস্টার হোসেনপুরে চাঞ্চল্যকর সবুজ মিয়ার হত্যায় ভাতিজা গ্রেফতার দেশের সর্বোচ্চ ৪৩ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড চুয়াডাঙ্গায় সীমান্তে গুলির শব্দ নেই, তবুও আতঙ্কে স্থানীয়রা রাঙ্গাবালীর খালে পাওয়া টর্পেডো উদ্ধার করেছে নৌ-বাহিনী লক্ষ্মীপুরে বিজয়ী ও পরাজিত উভয় চেয়ারম্যান প্রার্থী আটক ৩৪ বছরেও মুছেনি ভয়াল ২৯ এপ্রিলের দুঃসহ স্মৃতি যশোরে দেশের সর্বোচ্চ ৪২.৮ ডিগ্রি তাপমাত্রা রেকর্ড উত্তর ইসরাইলে হামাসের রকেট হামলা প্রচণ্ড গরমে বেতাগীতে ৪ শিক্ষার্থী শ্রেণিকক্ষে অসুস্থ

সকল