২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

মায়ের জন্মদিন উদযাপন করা হলো না তার

নিহত সুনীল -

মায়ের ৯৫তম জন্মদিন জাঁকজমকের সাথে উদযাপনের পরিকল্পনা ছিলো তার, সে লক্ষ্যে দুই মাসের ছুটিও রেডি ছিল; কিন্তু তার আগেই তাকে চলে যেতে হলো পৃথিবী ছেড়ে।

স্থানীয় সময় শনিবার যুক্তরাষ্ট্রের আমেরিকার নিউ জার্সিতে ১৬ বছরের এক বালকের গুলিতে নিহত হয়েছেন ৬১ বছরের ভারতীয় নাগরিক সুনীল।

নিউ জার্সি সিটি পুলিশ জানিয়েছে, গত বৃহস্পতিবার ভেন্টনর সিটিতে সুনীলের অ্যাপার্টমেন্টের কাছেই পড়েছিল তাঁর নিথর দেহটি। হ্যান্ডগানের একাধিক গুলিতে ঝাঁঝরা হয়ে গিয়েছিল শরীর। পুলিশ আসার আগেই আততায়ীর গুলিতে মৃত্যু হয়েছিল সুনীলের। ইতিমধ্যেই তাঁর আততায়ীকে চিহ্নিত করতে পেরেছে পুলিশ। ১৬ বছরের ওই বালককে গ্রেফতার করা হয়েছে। তার কাছ থেকে একটি হ্যান্ডগানও উদ্ধার করা হয়েছে।

ভারতের তেলঙ্গানা রাজ্যের মেদক জেলায় ফিজিক্যাল এডুকেশন টিচার ছিলেন সুনীল। বছর তিরিশেক আমেরিকায় পাড়ি জমান তিনি। ভেন্টনর সিটিতে একটি রেস্তরাঁয় হিসাবরক্ষকের কাজ করতেন তিনি।
সুনীলের মৃত্যুর খবরটা এখনও যেন বিশ্বাস করতে পারছেন না তাঁর আত্মীয়রা। তাঁর এক আত্মীয় রাজ কাসুলা জানিয়েছেন, আগামী ২৭ নভেম্বর দু’মাসের ছুটিতে মেদকে ফেরার কথা ছিল সুনীলের। বড়দিন উদ্‌যাপনের পাশাপাশি মায়ের ৯৫তম জন্মদিনও পালন করার কথা ছিল তাঁর। গোটা ঘটনায় এখনও স্তব্ধ সুনীলের ছেলে মরিসন। তিনি বলেন, ‘আমি কোনও কথা বলতে পারছি না। ওই গাড়িটা নিয়ে বাবাকে তো ছেড়েও দিতে পারত!’


আরো সংবাদ



premium cement