০৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫
`


দলে পরিবর্তনের আভাস জেমির

-

বিপলু আহমেদ সুস্থ হয়ে মাঠে ফিরেছেন। গতকাল তিনি খেলেছেন বসুন্ধরা কিংসের জার্সি গায়ে। টুটুল হোসেন বাদশা ফিট হয়ে আবাহনীর হয়ে খেলেছেন। এএফসি কাপে তার পারফরম্যান্স ছিল নজরকাড়া। মার্চে বাংলাদেশের দুই বিশ্বকাপ বাছাই ম্যাচের জন্য সুসংবাদ এই দুই ফুটবলারের মাঠে নামাটা। তবে জনি, মতিন মিয়ারা এখনো সুস্থ হননি। ভালো সময় যাচ্ছে না আরো কয়েকজনের। ক্লাব দলে খেলার সুযোগ হচ্ছে না। তাই আফগানিস্তান এবং কাতারের বিপক্ষে ম্যাচের জন্য যে জাতীয় দল ডাকা হবে সে দলে বঙ্গবন্ধু গোল্ডকাপে খেলা দলের সাথে কিছু পরিবর্তন আসতে পারে। এমন তথ্যই দিলেন কোচ জেমি ডে। তবে ক’দিন আগে ছুটি কাটিয়ে আসা এই ইংলিশ আবার ছুটিতে যাচ্ছেন। উয়েফা প্রো লাইসেন্স কোর্স করতে ২৮ ফেব্রুয়ারি যাবেন তিনি। ফিরবেন ৪ মার্চ। অবশ্য আজ থেকে ২৯ ফেব্রুয়ারি পর্যন্ত কোনো খেলা নেই বাংলাদেশ প্রিমিয়ার লিগে। এই সুযোগই কাজে লাগাতে চান জেমি ডে। উল্লেখ্য, বঙ্গবন্ধু গোল্ডকাপের পর ইংল্যান্ডে গিয়ে ২০ ফেব্রুয়ারি ঢাকায় এসেছিলেন তিনি।
এবারের লিগের সব ম্যাচ দেখা হয়নি তার। ১৬ খেলার মধ্যে ছয়টি। তবে গতকাল বঙ্গবন্ধু স্টেডিয়ামে দেখেছেন বসুন্ধরা কিংস ও ব্রাদার্স ইউনিয়নের ম্যাচ। কোচ জানান, ‘কয়েকজনের খেলা আমার নজরে পড়েছে। এদের একজন বাবলু। আরো কয়েক ম্যাচ দেখব। এরপর সিদ্ধান্ত।’ জেমির আশাবাদ, এখনো বেশ কিছু দিন সময় আছে। এই সময়ে সুস্থ হয়ে উঠবেন ইনজুডরা।


আরো সংবাদ



premium cement
যারা দলের শৃঙ্খলা ভাঙবে তাদের শাস্তি পেতেই হবে : ওবায়দুল কাদের রাজশাহীতে তরুণকে তুলে নিয়ে চাঁদা দাবির অভিযোগে ৪ পুলিশ প্রত্যাহার চাঁদপুরে পিকআপের সাথে অটোরিকশার সংঘর্ষে বাবা-ছেলে নিহত সুন্দরবনে আগুনের সর্বশেষ পরিস্থিতি সম্পর্কে যা জানালেন স্বরাষ্ট্রমন্ত্রী ঢাকা-ময়মনসিংহ রেল যোগাযোগ ৪ ঘণ্টা বন্ধ, ভোগান্তিতে যাত্রীরা মধুখালীতে বজ্রপাতে কৃষকের মৃত্যু ইসরাইলের রাফাহ অভিযান মোকাবেলায় প্রস্তুতি সম্পর্কে যা জানালো হামাস নিজ্জর হত্যার কানাডায় গ্রেফতার ৩ ভারতীয় যুবকের পরিবার কী বলছে? গাজীপুরে পল্লী বিদ্যুতের সাবস্টেশনে দুর্ধর্ষ ডাকাতি সখীপুরে স্কুল খোলা থাকলেও নেই শিক্ষার্থী, প্রধান শিক্ষকের রুমে তালা বিজয়ের সেঞ্চুরিতে ডিপিএলে অপরাজিত চ্যাম্পিয়ন আবাহনী

সকল