০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


মিশন শুরু আরচ্যারির

-

কোয়ালিফিকেশন রাউন্ড দিয়ে গতকাল ত্রয়োদশ সাউথ এশিয়ান গেমসের মিশন শুরু করেছে বাংলাদেশ আরচ্যারি দল। প্রতিযোগিতার নিয়ম অনুযায়ী সব ইভেন্টের কোয়ালিফিকেশন রাউন্ডে প্রতিটি দেশ থেকে দুইজন করে আরচ্যার অংশগ্রহণ করেন। রিকার্ভ বিভাগের পুরুষ এককে বাংলাদেশের মো: রোমান সানা ৬৮৬ স্কোর করে ১ম এবং মোহাম্মদ তামিমুল ইসলাম ৬৬০ স্কোর করে ৪র্থ স্থান লাভ করেছেন। রুমান সানা আগামীকাল কোয়ার্টার ফাইনালে নেপালের ‘অসীম শেরচানের সাথে এবং মোহাম্মদ তামিমুল ইসলাম ভুটানের লাম দোর্জির সাথে প্রতিদ্বন্দ্বিতা করবেন। মহিলা এককে বাংলাদেশের মোসাম্মৎ ইতি খতুন ৬৩২, স্কোর করে ১ম এবং মেহনাজ আক্তার মনিরা ৬২৫ স্কোর করে ২য় হয়েছেন। ইতি খাতুন আগামীকাল কোয়ার্টার ফাইনালে নেপালের রাই মিত্র এবং মেহনাজ আক্তার মনিরা প্রতিদ্বন্দ্বিতা করবেন একই দেশের আইশা তামাংয়ের বিপক্ষে।
কম্পাউন্ড বিভাগের পুরুষ এককে বাংলাদেশের মো: সোহেল রানা ৬৯০ স্কোর করে ২য় এবং অসীম কুমার দাস ৬৮৮ স্কোর করে ৩য় হয়েছেন। আগামীকাল কোয়ার্টার ফাইনালে অসীম শ্রীলঙ্কার উদয়া এবং সোহেল একই দেশের মাল্লা সনাথের মোকাবেলা করবেন। মহিলা এককে বাংলাদেশের সুস্মিতা বনিক ৬৮৫ স্কোর করে ১ম এবং সুমা বিশ্বাস ৬৮২ স্কোর করে ২য় স্থান লাভ করেছেন। দুই জনই বাই পেয়ে সেমিফাইনালে উন্নীত হন।

 


আরো সংবাদ



premium cement
ভিসা জটিলতায় আয়ারল্যান্ড সিরিজে অনিশ্চিত আমিরের জামালপুরে অ্যাজেন্টদের মারধরের অভিযোগ, আহত ৩ ট্রাম্পের সাথে যা ঘটেছিল পর্ন তারকা স্টর্মির মধ্য বয়স থেকে যে অভ্যাসগুলো আপনার আয়ু বাড়াবে শাল্লায় ২ চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কারাগারে ৪ পররাষ্ট্রমন্ত্রীর সাথে যুক্তরাজ্যের এফসিডিও'র ইন্দো-প্যাসিফিক প্রতিমন্ত্রীর সাক্ষাৎ রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া মিরসরাইয়ে জাল ভোট, ৩ নির্বাচনী কর্মকর্তা আটক উপজেলা নির্বাচনের কেন্দ্রগুলো খাঁ খাঁ করছে : মেজর হাফিজ হজযাত্রীদের জীবন আল্লাহর রাস্তায় উজাড় করে দিতে হবে : জামায়াত আমির ডলারের দাম ৭ টাকা বাড়াল বাংলাদেশ ব্যাংক

সকল