০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


মায়োর্কার কাছে হেরে গেলো রিয়াল মাদ্রিদ

-

গত শনিবারের ম্যাচে ফের পরাজয়ের মুখে পড়েছে রিয়াল মাদ্রিদ। নবাগত রিয়াল মায়োর্কার কাছে ১-০ গোলে পরাজিত হয়েছে জিনেদিন জিদানের শিষ্যরা।
এর আগে ২০০৬ সালে স্যান মইক্সে পরাজয়ের স্বাদ পেয়েছিল জিনেদিন জিদান, ডেভিড ব্যাকহ্যাম ও রবিনহোদের নিয়ে গড়া রিয়াল মাদ্রিদ। প্রথমার্ধে জুনিয়র ল্যাগোর গোলে ফের ওই ঘটনার পুনরাবৃত্তি ঘটাতে সক্ষম হল মায়োর্কা। বক্সের মধ্যে বল কাট করতে গিয়ে ল্যাগোকে খুব বেশি জায়গা দিয়ে ফেলেছিলেন আলভারো আদ্রিওজোলা। সুযোগটি দারুণভাবে কাজে লাগান ল্যাগো। পরে অবশ্য লড়াইয়ে ফেরার জন্য জোর প্রচেষ্টা চালিয়ে ছিল রিয়াল। কিন্তু শেষভাগে এসে ১০ জনের দলে পরিণত হওয়ায় আর লড়াইয়ে ফেরা হয়নি জিদান বাহিনীর। এই হারে পুনর্গঠিত রিয়ালকে হারাতে হয়েছে তালিকার শীর্ষস্থানটি। তাদের চেয়ে ১ পয়েন্ট বেশি নিয়ে তালিকার শীর্ষে পৌঁছে যায় বার্সেলোনা। অ্যাওয়ে ম্যাচে এইবারকে ৩-০ গোলে হারিয়েছে বার্সা। এটি ছিল সব ধরনের টুর্নামেন্টে চলতি মওসুমে কাতালানদের টানা পঞ্চম জয়। এ দিকে ওয়ান্ডা মেট্রোপলিটানোতে এগিয়ে গিয়েও ভ্যালেন্সিয়ার সাথে ১-১ গোলে ড্র করতে হয়েছে অ্যাটলেটিকো মাদ্রিদকে। ৮২ মিনিটে ফ্রিকিক থেকে দানি প্যারেজোর দুর্দান্ত শট সমতায় ফিরিয়ে দেয় অতিথি দলকে। এর আগে ৩৬ মিনিটের পেনাল্টি থেকে দিয়াগো কস্তার গোলে এগিয়ে গিয়েছিল স্বাগতিক অ্যাটলেটিকো।

 


আরো সংবাদ



premium cement
প্রয়োজনে শুক্রবারও ক্লাস হবে : শিক্ষামন্ত্রী উখিয়ার ক্যাম্পে রোহিঙ্গা যুবককে গলা কেটে হত্যা কায়রোতে প্রতিনিধিদল পাঠানোর দাবি ইসরাইলের বিরোধীদলীয় নেতার পাথরঘাটায় ট্রলারের সাথে ট্রলারের থাক্কা, জেলে নিখোঁজ পশ্চিম তীরে ৫ ফিলিস্তিনিকে হত্যা করেছে ইসরাইলি বাহিনী ব্রাজিলে ভয়াবহ বন্যা, নিরাপদ স্থানে সরানো হয়েছে ৭০ হাজার লোক ডিবি কার্যালয়ে মিল্টন সমাদ্দারের স্ত্রীকে জিজ্ঞাসাবাদ চলছে সুন্দরবনে আগুন : নেভানোর চেষ্টা চলছে, তবে সময় লাগবে মন্ত্রী-এমপির স্বজনদের বিরত রাখা আ’লীগের নীতিগত সিদ্ধান্ত : কাদের মুসলিমদের ঐক্য ও সংহতি বাড়ানোর লক্ষ্যে গাম্বিয়ায় ওআইসির সম্মেলন শুরু ঢাকা সেনানিবাসে এএফআইপি ও সেনা প্রাঙ্গণ ভবন উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী

সকল