০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


ক্যারিবীয় টেস্ট দলে আলজারির স্থানে লুইস

-

অক্টোবরে ভারতীয় সফরে ইনজুরি আক্রান্ত আলজারি জোসেফের স্থানে ওয়েস্ট ইন্ডিজের টেস্ট দলে ডাকা হয়েছে উইন্ডওয়ার্ড আইসল্যান্ডের ডান হাতি ফাস্ট বোলার শেরমান লুইসকে। গত বছর পিঠের ইনজুরিতে পড়া জোসেফ পুরোপুরি সুস্থ হয়ে না ওঠায় তার পরিবর্তে লুইসকে ডাকা হয়েছে। গত বছর মার্চে উইন্ডওয়ার্ড আইসল্যান্ডের হয়ে প্রথম শ্রেণীর ক্রিকেটে অভিষেক হয়েছিল লুইসের। রিজিওনাল চার দিনের টুর্নামেন্টে ২১.৬৬ গড়ে ৩০টি উইকেট দখল করেছেন লুইস। চলতি বছরের শুরুতে ভারতীয় ‘এ’ ও ইংল্যান্ড লায়ন্সের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজ ‘এ’ দলের হয়ে ইংল্যান্ড সফরেও তিনি ছিলেন। কেন্ট কাউন্টি ক্রিকেট গ্রাউন্ডে ভারতের বিপক্ষে প্রথম অনানুষ্ঠানিক টেস্টে লুইস উভয় ইনিংসে চারটি করে উইকেট দখল করেছিলেন।
দু’টি ফিটনেস পরীক্ষার পর জোসেফকে দলের বাইরে রাখার সিদ্ধান্ত নিয়েছে ক্রিকেট ওয়েস্ট ইন্ডিজের মেডিক্যাল প্যানেল। এন্টিগাতে হাই পারফরম্যান্স সেন্টারে জোসেফের অবস্থা পর্যবেক্ষণ করা হবে। বাংলাদেশের বিপক্ষে ঘরের মাঠে সীমিত ওভারের ক্রিকেটে তিনি দলে ছিলেন, দ্বিতীয় টেস্টেও তাকে দলে ডাকা হয়েছিল, কিন্তু খেলতে পারেননি। এরপর তিনি চারটি সিপিএল ম্যাচে অংশ নিয়েছেন।
ভারতের বিপক্ষে ওয়েস্ট ইন্ডিজ দু’টি টেস্ট খেলবে। আগামী ৪ অক্টোবর থেকে রাজকোটে শুরু হবে প্রথম টেস্ট। এরপর দুই দল পাঁচটি ওয়ানডে ও তিনটি টি-২০ ম্যাচে অংশ নেবে।

 


আরো সংবাদ



premium cement
ফরিদপুর সদরে সামচুল, মধুখালীতে মুরাদ ও চরভদ্রাসনে আনোয়ার বিজয়ী বঙ্গোপসাগরে লবণবাহী ট্রলার ডুবি : ২৬ জেলেকে জীবিত উদ্ধার গ্রাহকের অজান্তে টাকা কেটে নিলে কঠোর ব্যবস্থা : পলক যেসব পরামর্শ দিয়ে বাংলাদেশকে ১.১৫ বিলিয়ন ডলার ঋণ দিলো আইএমএফ পিরোজপুরের ৩ উপজেলায় চেয়ারম্যান পদে বিজয়ীরা হলেন যারা গাজীপুরে কলেজছাত্র খুনের ঘটনায় মূল হোতাসহ গ্রেফতার ২ এভারকেয়ার হসপিটাল ঢাকায় ওয়ার্ল্ড হ্যান্ড হাইজিন ডে পালিত সম্ভাব্য নিষেধাজ্ঞা ঠেকাতে মার্কিন সরকারের বিরুদ্ধে টিকটকের মামলা ফোনে লাদেনের ছবি, আইএসআইএসের পতাকা থাকা মানেই উগ্রবাদী নয় : দিল্লির হাইকোর্ট কুমিল্লার ৩ উপজেলায় আওয়ামী লীগ সমর্থিত প্রার্থীরা বিজয়ী ‘কাচ্চি ভাই’ রেস্টুরেন্টের মালিক সোহেল গ্রেফতার

সকল