২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

পোশাকে মুখর হোক ফাল্গুন  

-

আসছে ঋতুরাজ বসন্ত। ১ ফাল্গুন নিয়ে তাই বর্ণিল পোশাকের আয়োজন নিয়ে প্রস্তুত দেশীয় ফ্যাশন হাউজগুলো। লিখেছেন আলমগীর কবির

ঋতুরাজ বসন্ত আসে ফুলে সৌরভ নিয়েই। গাছে গাছে শিমুল ফুলের আগুন রঙা আভায় ভরে ওঠে। আর ক’দিন পরেই সেই মাহেন্দ্রক্ষণ। আসবে বসন্ত, পয়লা ফাল্গুন। বাঙালি মুখিয়ে থাকে অন্যরকম ভালো লাগায় দিনটি উদযাপনের প্রতীক্ষায়। আর এমন দিনটি তো আসলে উৎসবে মেতে ওঠার। আর এই উদযাপন নতুন পোশাক ছাড়াও যে অসম্পূর্ণ থেকে যায়। তাই তো বাংলাদেশের শীর্ষ ফ্যাশন হাউজ রঙ বাংলাদেশ পয়লা ফাল্গুন উপলক্ষে সাজিয়েছে বিশেষ ফাল্গুন সংগ্রহ।
গোল্ডেন হলুদ, কাঁচা হলুদ, কমলা, গেরুয়া, মেজেন্টার সাথে আরো সহকারী হিসাবে গাজর কমলা, টিয়া, সবুজ, নেভী ব্লু ও ফিরোজা রঙে উজ্জ্বল হয়েছে প্রতিটি ফাল্গুনের পোশাক।
ফোরাল মোটিফে মূলত ট্র্র্যাডিশানাল পোশাকই থাকছে এই কালেকশনে আর রয়েছে ফিউশনের নান্দনিক মিশেলের সম্ভার। সুতি, লিলেন, এন্ডি, সিল্ক, হাফসিল্ক কাপড়ে পোশাকের নকশা ফুটিয়ে তোলা হয়েছে নানা ভ্যালু অ্যাডেড মিডিয়ার ব্যবহারে। এর মধ্যে রয়েছে ব্লক প্রিন্ট, স্ক্রিন প্রিন্ট, হাতের কাজ, কারচুপি ইত্যাদি।
সংগ্রহে যা রয়েছে Ñ মেয়েদের পোশাক : শাড়ি, থ্রিপিস, সিঙ্গেল কামিজ, টপস সেট, আনস্টিচ ড্রেস, পালাজ্জো, সিঙ্গেল ওড়না, ব্লাউজ।
ছেলেদের পোশাক : পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট, কাতুয়া।
ছোটদের পোশাক : সালোয়ার-কামিজ, সিঙ্গেল কামিজ,ফ্রক,স্কার্ট টপস, পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট।
উৎসবের পরিপূর্ণতার জন্য পাবেন যুগল আর পরিবারের সবার জন্য একই থিমের পোশাক। এ ছাড়া আরো রয়েছে জুয়েলারি, মেয়েদের ব্যাগ, পার্স ও উপহার সামগ্রী হিসাবে রয়েছে নানা ডিজাইনের মগ।
রঙ বাংলাদেশের সাব ব্র্যান্ড হিসাবে থাকছে : ওয়েস্ট রঙ আর রঙ জুনিয়রের পোশাকেও রয়েছে পয়লা ফাল্গুন উৎসবের আমেজ। ফ্যাশনপ্রিয় বাঙালি উদযাপন ইচ্ছাকে মাত্রা দিতে প্রতিটি পোশাককে রাখা হয়েছে ক্রয়সাধ্যের মধ্যে।
পোশাকের মূল্য : মেয়েদের পোশাক : শাড়ি ৮০০-৬০০০ টাকা, সিঙ্গেল কামিজ ৮০০-২৫০০ টাকা, থ্রিপিস ২০০০-৪৫০০ টাকা, আনস্টিচ ড্রেস ১২০০-৩৫০০ টাকা, ব্লাউজ ২৫০-৮০০ টাকা, সিঙ্গেল ওড়না ৫০০-১,৫০০ টাকা, টপস সেট, ১৫০০-২৫০০ টাকা, সিঙ্গেল পালাজ্জো ৬০০-১০০০ টাকা।
ছেলেদের পোশাক : পাঞ্জাবি ৮০০-২০০০ টাকা, কাতুয়া ৭০০-১৫০০ টাকা, শার্ট-৬০০-১৫০০ টাকা, টি-শার্ট ৪০০-৬০০ টাকা।
বাচ্চা মেয়েদের পোশাক : শাড়ি-৮০০-২০০০ টাকা, ফ্রক-৬০০-১০০০ টাকা, কামিজ-৬০০-১০০০ টাকা, স্কার্ট টপস-৬০০-১৫০০টাকা।
ছোট ছেলেদের পোশাক : পাঞ্জাবি ৬০০-১০০০ টাকা, শার্ট ৪৫০-৬৫০ টাকা, টি-শার্ট ৩০০-৫০০ টাকা।
মগ-২০০-৪০০ টাকা।
রঙ বাংলাদেশ-এর ঢাকা ও ঢাকার বাইরের সব আউটলেটেই পাবেন চমৎকার এই ফাল্গুন সংগ্রহ। তাই আজই কিনুন নিজের এবং প্রিয়জনের জন্য ফাল্গুনের পোশাক। আর চমকে দিন অন্যদের।
তবে ভিড়ভাট্টা সামলে সপে গিয়ে কিনতে অনাগ্রহী হলে সমস্যা নেই। বাসায় বসেই অর্ডার করতে পারেন পছন্দের পোশাক। এ জন্য রয়েছে ক্যাশ অন ডেলিভারির বিশেষ সুযোগ। তাই দেরি নয়, আজই সংগ্রহ করুন আপনার প্রিয় ব্র্যান্ড রঙ বাংলাদেশ-এর ফাল্গুনের পোশাক।

 

 


আরো সংবাদ



premium cement