২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

ফ্যাশন বাজার

-

ঈদে গ্রামীণ ইউনিক্লো

পোশাকে ভোক্তাদের সর্বোচ্চ আত্মবিশ্বাস ও স্বতঃস্ফূর্তভাব নিশ্চিত করতে ঈদের নতুন কালেকশন নিয়ে প্রস্তুত দেশের স্বনামধন্য জাপানের পোশাক ব্র্যান্ড গ্রামীণ ইউনিক্লো।
গ্রামীণ ইউনিক্লোর এবারের ঈদ আয়োজনে ছেলেদের জন্য রয়েছে ভোক্তাদের বিশেষ পছন্দের ড্রাই ফাংশন সংযোজিত বিভিন্ন রঙ এবং ডিজাইনের পিকে পোলো শার্ট, প্রিন্টেড পোলো শার্ট, পাঞ্জাবি, আকর্ষণীয় ট্রেন্ডি ডিজাইনের প্রিন্টেড শার্ট, চেক শার্ট, ফরমাল শার্ট, ইজি প্যান্টস, চিনো প্যান্টস, জিনস, ড্রাই ট্যাংক টপ, ড্রাই বক্সার ব্রিফসহ আরো বিভিন্ন আইটেম।
মেয়েদের জন্য এবার থাকছে ট্রেন্ডি ও আকর্ষণীয় ডিজাইনের বিভিন্ন রঙ এবং দামের ঈদ এক্সক্লুসিভ কামিজ, ক্যাজুয়াল টপস, ক্যাজুয়াল লং শার্ট, জিনস, লেগিংস, পালাজ্জোসহ আরো অন্য আইটেম।
ছেলেদের এসব আইটেম ৩৯০ টাকা থেকে ১৯৯০ টাকায় এবং মেয়েদের আইটেম ৩৯০ টাকা থেকে ২৬৯০ টাকায় একযোগে গ্রামীণ ইউনিক্লোর বসুন্ধরা সিটি, যমুনা ফিউচার পার্ক, ধানমন্ডি সায়েন্সল্যাব মোড়, কাঁটাবন মোড়, খিলগাঁও তালতলা, নয়াপল্টন, মিরপুর-১, মোহাম্মদপুর রিং রোড, ধানমন্ডি মেট্রো শপিংমল, যাত্রাবাড়ী শহীদ ফারুক রোড, ওয়ারী র্যাংকিন স্ট্রিট, গুলশান বাড্ডা লিংক রোড, সাভার সিটি সেন্টার, নিউ এলিফ্যান্ট রোড, বেইলি রোড, জয়দেবপুর বাজার রোড এবং নরসিংদী বৌয়াকুঢ় মোড় স্টোরে পাওয়া যাবে।
ঈদে আর্টিজ্যান
ফ্যাশন ব্রান্ড আর্টিজ্যান ঈদুল আজহা উপলক্ষে এনেছে নতুন ডিজাইনের পাঞ্জাবি, শার্ট, টি-শার্ট ও পলো শার্ট। আরামদায়ক কাপড়ে তৈরি এসব পোশাকের ডিজাইনে রয়েছে বৈচিত্র্য। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। বিক্রয় কেন্দ্র : ৮১/৮২ (দ্বিতীয় তলা); ৩/৩২ (তৃতীয় তলা); ৬৯ (নিচতলা) ও ১১৭/১১৭এ (দ্বিতীয় তলা) আজিজ সুপার মার্কেট শাহবাগ; শম্পা মার্কেট, রিং রোড, আদাবর; নিউ মার্কেট, শেরপুর; এমএম টাওয়ার, সওদাগর পট্টি, ফেনী; ঝিলটুলী, ফরিদপুর; টাইন হল রোড, হবিগঞ্জ ও এশিয়ান টাওয়ার, বাসস্ট্যান্ড, জয়দেবপুর, গাজীপুর। মোবাইল : ০১৯১৯৯৯১৮০১
ঈদে মেঘ
ফ্যাশন হাউজ মেঘ ঈদুল আজহা উপলক্ষে এনেছে বড় ও ছোটদের জন্য পাঞ্জাবি, টি-শার্ট, ফতুয়া ও ফ্রক। এ ছাড়া পরিবারের সবার ও কাপলদের জন্য আছে একই রঙ ও নকশার পোশাক। খুচরার পাশাপাশি পাইকারি কেনা যাবে। মেঘের বিক্রয় কেন্দ্র আছেÑ ঢাকার শাহবাগের আজিজ সুপার মর্কেট, ধানমন্ডির মেট্রো শপিংমল, মিরপুর শপিং সেন্টার ও মৌচাকের সেন্টার পয়েন্ট। মোবাইল : ০১৬১১৬৩৪৪২৩।
ক্যাটস আইয়ে নতুন পোশাক
গরমের কারণে পরিবর্তন এসেছে বাহ্যিক আউটফিটে। তাই এ সময়ের ফরমাল এবং স্ট্রিট ফ্যাশনে সাশ্রয়ী সমাধান দিচ্ছে ক্যাটস আই। অফিস, কফির আড্ডা বা রাতের পার্টি হালফিলের ফ্যাশনে নিজেকে উপস্থাপনে নতুন ডিজাইনের পোশাকগুলো মানানসইও বটে।
মূলত নিজেকে পরিপাটি রাখার জন্যই তারুণ্যের ট্রেন্ড-নির্ভর এসব পোশাক এনেছে ক্যাটস আই। ফরমাল শার্ট, ডিজাইন পলো, কুর্তা শার্ট বা ফরমাল প্যান্ট বা টুইল চিনোস সবকিছুতেই প্যাটার্ন ও ফেব্রিকে বৈচিত্র্য থাকছে। শার্টের প্রিন্ট বা রঙ, শার্টের কলার, শোল্ডার ফিট বা কাফেও থাকছে আধুনিকতা। ডেনিম প্যান্টেরও বিশেষ কালেকশন থাকছে। গুণগতমান ও সুইং কোয়ালিটি বাড়িয়েও পণ্যের দাম আরো সাশ্রয়ী করা হয়েছে। পাশাপাশি অনলাইন শপিংয়ে ক্রেতা আগ্রহ বাড়াতে ১০ ভাগ মূল্যছাড় সুবিধা এখনো থাকছে ক্যাটস আইতে।
বর্ষায় বাংলার মেলায় ছাড়া
দেশের স্বনামধন্য ফ্যাশন হাউজ বাংলার মেলা এ বর্ষায় সব পণ্যে ২০ শতাংশ পর্যন্ত ছাড় ঘোষণা করেছে। প্রতিষ্ঠানটির সব পণ্যে থাকছে এ ছাড়। বাংলার মেলার ব্যবস্থাপনা পরিচালক এ কে এম গোলাম মাওলা জানান, সারা বছরের কেনাকাটার পাশাপাশি বাড়তি সুবিধা চান ক্রেতারা। তাদের চাহিদা পূরণ করতেই বর্ষাকালীন ছাড় ঘোষণা করছে বাংলার মেলা। দেশিদশসহ দেশের সব শোরুমে মিলবে এ ছাড়।
ছেলেদের পাঞ্জাবিতে জয়শ্রি সিল্ক, এন্ডি, কটন, খাদি তাঁতে নিজস্ব বুননে ডবি মাল্টি স্ট্রাইপ এসব মেটেরিয়ালে করা হয়েছে। লং, মিডিয়াম ও শর্ট লেংথে পাওয়া যাবে নতুন এসব ট্রেন্ডি পাঞ্জাবি। এবার হাফ শার্টে রাখা হয়েছে অনেক ভেরিয়েশন। বাংলার মেলার অন্যতম আকর্ষণ সিল্ক, এন্ডি, হাফসিল্ক, এন্ডি কটন ব্লেন্ড ও টাঙ্গাইল শাড়ি। এতে থাকছে ব্লক ও হাতের কাজের কালেকশন। সালোয়ার-কামিজে থাকছে সবচেয়ে বেশি ডিজাইন ও রঙের ভেরিয়েশন। এন্ডি কটন, জয়শ্রি সিল্ক ও মিল খাদিতে উজ্জ্বল সব রঙের পাশাপাশি সফট টোনে সালোয়ার-কামিজে থাকছে কারচুপি, মেশিন এমব্রয়ডারি, হাতের কাজের সাথে নানা ডিজাইনের মেটেরিয়ালের ব্যবহার।


আরো সংবাদ



premium cement