২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সংক্ষিপ্ত সংবাদ

-

অৎঃ
দুর্গাপূজা ও শরৎ ঋতুতে ফ্যাশন হাউজ অৎঃ আউটলেটে নানা রঙের বিন্যাস আর নজরকাড়া বৈচিত্র্যের এক্সক্লুসিভ ডিজাইনের বেশকিছু পোশাক পাওয়া যাচ্ছে। ঋতু বৈচিত্র্যের কথা মাথায় রেখে ফেব্রিক্স ও রঙের ক্ষেত্রে দেয়া হয়েছে বিশেষ গুরুত্ব। অৎঃ-এর পোশাক তৈরি হয়েছে সুতি, সিল্ক, খাদি কাপড়ে বিভিন্ন হাতের কাজ ও প্রিন্টের মাধ্যমে। শরৎ ও দুর্গাপূজা উৎসব আয়োজনে প্রধানত জোর দেয়া হয়েছে পোশাকের উপকরণের ডিজাইনে, কাট প্যাটার্ন ও ফিনিশিংয়ে এবং একসেসরিজের ব্যবহারে। ক্রেতাদের কথা ভেবে কয়েকটি মূল্যসীমায় পোশাকের কালেকশন সাজিয়েছে।
দুর্গাপূজায় ব্যাঙ
শারদীয় দুর্গাপূজাকে সামনে রেখে ফ্যাশন আউটলেট ব্যাঙ আয়োজন করেছে রুচিশীল ও উৎসবনির্ভর পোশাক। ব্যাঙ নিজের সৃজনশীলতায় তৈরি করেছে একদম আলাদা স্টাইলের পোশাক। ব্যাঙে পাবেন আধুনিক ফ্যাশনেবল ক্যাজুয়াল বা ফরমাল শার্ট, টি-শার্ট, পলো শার্ট, ফতুয়া, কাতুয়া, প্যান্ট ও পাঞ্জাবিসহ নানারকম মানানসই পোশাক।
বিস্তারিত জানতে যোগাযোগ করতে পারেন। রোড : ১, সেকশন : ৬, ব্লক : ক, (জাতীয় সুইমিং কমপ্লেক্সের বিপরীতে), মিরপুর : ১, ঢাকা : ১২১৬।

স্কিন ক্যাফের অর্গানিক অয়েল
বাজারে বেশ জনপ্রিয় স্কিন ক্যাফে লিমিটেডের অ্যাসেনশিয়াল ও অর্গানিক অয়েল। স্কিন ক্যাফের আটটি অর্গানিক অয়েল রয়েছে। এগুলো হলোÑ সেসেমি অয়েল, অ্যাভোকাডো অয়েল, জোজোবা অয়েল, এক্সট্রা ভার্জিন অলিভ অয়েল, এক্সট্রা ভার্জিন কোকোনাট অয়েল, আর্গান অয়েল, আলমন্ড অয়েল এবং ক্যাস্টর অয়েল। এই তেল চুলের গ্রোথ বাড়াতে সাহায্য করে, চুলের পুষ্টি জোগায়। অ্যাভোকাডো অয়েল খুশকি দূর করে এবং নতুন চুল গজাতে সাহায্য করে।
স্কিন ক্যাফের সেলস ম্যানেজার নিলয় মাহমুদ বলেন, ‘স্কিন ক্যাফের ওয়েবসাইটে িি.িংশরহপধভব.পড় ভিজিটররা প্রতিটি তেলের উপকারিতা, ব্যবহার ও দামসহ নানা ধরনের তথ্য পাবে। ফেসবুক পেজ ভধপবনড়ড়শ.পড়স/ংশরহপধভব.পড় থেকেও তেল সম্পর্কে জানা যাবে। এ ছাড়া ইনবক্সের মাধ্যমে ক্লায়েন্ট সার্ভিস টিম সমাধান প্রদানে সহায়তা করে। গ্রাহকরা চাইলে ই-কমার্স সাইট শপ.সাজগোজ.কম, বাগডুম, পিকাবু ও দারাজেও স্কিন ক্যাফের পণ্যগুলো অর্ডার করতে পারবেন।

নিত্য উপহারে নতুন শার্ট
‘ঋত্বিক ... একটি নদীর নাম’ ও ‘মুক্ত করো ভয়’ নতুন এই টি-শার্ট দু’টি ডিজাইন করেছেন শিল্পী ধ্র“ব এষ। এ ছাড়া ‘ভ্যেলু অফ লাইফ, থাইল্যান্ড ২৩ জুন-১০ জুলাই’ আরো একটি নতুন টি-শার্ট সাম্প্রতিক সময়ে থাইল্যান্ডের দুর্গম গুহায় আটকে পড়ে ১৩ জন কিশোর ফুটবলার ও দলের কোচ। মানবিক ও বীরত্বপূর্ণ এই উদ্ধার কার্যক্রমে অংশ নেয়া সবাইকে শ্রদ্ধা জানিয়ে টি-শার্টটি ডিজাইন করেছেন বাহার রহমান।


আরো সংবাদ



premium cement