২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

নীলফামারী জেলা আওয়ামী লীগের কমিটি গঠন

-

দেওয়ান কামাল আহমেদকে সভাপতি ও অ্যাডভোকেট মমতাজুল হককে আবারো সাধারণ সম্পাদক করে নীলফামারী জেলা আওয়ামী লীগের কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার দুপুরে জেলা আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলন শেষে সভাপতি ও সম্পাদকের নাম ঘোষণা করেন বাংলাদেশ আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক।

সকালে নীলফামারী শহীদ মিনারে সম্মেলনের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলীর সদস্য রমেশ চন্দ্র সেন এমপি। জেলা আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদের সভাপতিত্বে অনুষ্ঠিত সম্মেলনে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক জাহাঙ্গীর কবির নানক। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নীলফামারী-২ আসনের সংসদ সদস্য আসাদুজ্জামান নূর ও রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক বিএম মোজাম্মের হক। সম্মেলনের সঞ্চালনা করেন জেলা কমিটির সাধারণ সম্পাদক মমতাজুল হক।

প্রধান অতিথির বক্তব্যে জাহাঙ্গীর কবির নানক বলেন, বিএনপি-জামায়াত দেশকে হত্যার লীলাভূমিতে পরিণত করেছিলো। তারা শুধু জাতির পিতা বঙ্গবন্ধুকে নয় শেখ হাসিনাকেও হত্যার জন্য বারবার চেষ্টা করেছে।

তিনি আরো বলেন, উত্তর জনপদ থেকে মঙ্গা বিদায় দিয়েছেন জননেত্রী শেখ হাসিনা। মঙ্গা আজ যাদুঘরে। ঘরে ঘরে বিদ্যুৎ পৌঁছে গেছে। দেশের উত্তরাঞ্চলে আজ সুবাতাস বইছে। উত্তরা ইপজিডে ৩০ হাজার মানুষের কর্মের সংস্থান হয়েছে। এলাকার মানুষের সুচিকিৎসা নিশ্চিত করতে নীলফামারীতে মেডিকেল কলেজ নির্মাণ করা হচ্ছে। তাই দেশের মানুষকে বোঝাতে হবে আওয়ামী লীগ জনমানুষের দল।


আরো সংবাদ



premium cement
যশোর কারাগারে হাজতিদের ধাওয়া-পাল্টা ধাওয়া, ব্যাপক আতঙ্ক চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত

সকল