২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫
`


ডিমলা সীমান্তে বিএসএফ’র গুলিতে বাংলাদেশী যুবক নিহত

- সংগৃহীত

নীলফামারীর ডিমলা উপজেলার সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনীর (বিএসএফ) গুলিতে এক বাংলাদেশী যুবক নিহত হয়েছেন। নিহত যুবকের নাম মোহাম্মদ বাবুল (২২)। তিনি ডিমলা উপজেলার কালীগঞ্জ গ্রামের নুর মোহাম্মদের ছেলে। এ ঘটনায় সাইফুল ইসলাম (২৩) নামে আরো এক যুবক আহত হয়। সেও একই গ্রামের গোলজার রহমানের ছেলে। মঙ্গলবার ভোরে ডিমলা উপজেলার কালীগঞ্জ সীমান্তে তিস্তা নদীর চরে এই ঘটনা ঘটে।

এলাকাবাসী জানায়, মঙ্গলবার ভোরে তিস্তা নদীর চরে ভুলক্রমে সীমান্ত অতিক্রম করলে ভারতের উড়ান বিএসএফ ক্যাম্পের বিএসএফ সদস্যরা বাবুল ও সাইফুলের ওপরে এলোপাথাড়ি গুলি চালায়। এতে ঘটনাস্থলেই মোহাম্মদ বাবুল নিহত এবং সাইফুল ইসলাম আহত হয়। পরে আহত সাইফুলকে উদ্ধার করে ভারতের মেখলিগঞ্জ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ বিএসএফ’র গুলিতে নিহতের ঘটনাটি স্বীকার করলেও বিস্তারিত কিছু বলতে পারেননি।


আরো সংবাদ



premium cement
সবার আগে বিশ্বকাপ দল ঘোষণা নিউজিল্যান্ডের মার্কিন ক্যাম্পাসে ফিলিস্তিনিপন্থী বিক্ষোভ থেকে গ্রেফতার ৯০০ নির্বাচনের আগে ‘সিএএ’ চালু করে ভোট টানার কৌশল ব্যর্থ বিজেপির ‘আন্তর্জাতিক শ্রমিক দিবস’ পালনের আহ্বান কানাডায় বেকারত্ব বিদেশী শিক্ষার্থীদের ওপর প্রবল চাপ সৃষ্টি করছে রাফাতে ইসরাইলি হামলায় এক পরিবারের ৯ সদস্য নিহত আজ ব্যাংকক থেকে দেশে ফিরছেন প্রধানমন্ত্রী গ্রেফতারের মধ্যেই মার্কিন বিশ্ববিদ্যালয়গুলোতে ইসরাইলবিরোধী বিক্ষোভ অব্যাহত হলান্ডের প্রত্যাবর্তনের ম্যাচে ম্যানসিটির জয় হাম্বানতোতা বিমানবন্দরের ‘দখল’ ভারত ও রাশিয়ার! ফ্ল্যাট থেকে উদ্ধার অভিনেত্রীর লাশ, পাওয়া গেছে রহস্যজনক হোয়াটসঅ্যাপ নোট

সকল