০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


সাবেক সামরিক কর্মকর্তাদের এরশাদের কবর জিয়ারত

- নয়া দিগন্ত

জাতীয় পার্টির প্রতিষ্ঠাতা, সাবেক প্রেসিডেন্ট, জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা হুসেইন মুহম্মদ এরশাদের কবর জিয়ারত করেছেন সাবেক সেনা, নৌ ও বিমান বাহিনীর কর্মকর্তারা। শনিবার সকালে পল্লী নিবাসে এরশাদের কবর জিয়ারত করেন তারা।

অবসরপ্রাপ্ত আর্মড ফোর্সেস অফিসার্স ওয়েলফেলার এসোসিয়েশনের ব্যানারে সাবেক সামরিক কর্মকর্তারা এরশাদের কবর জিয়ারত ও ফাতেহা পাঠ শেষে তার রুহের মাগফেরাত কামনায় দোয়া করেন। পরে তার সমাধিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান।

এসময় এসোসিয়েশনের রংপুর বিভাগীয় প্রতিনিধি কর্ণেল (অব.) নেয়ামুল ইসলাম ফাতেমী বীর প্রতীক, নির্বাহী সদস্য মেজর (অব.) একেএম মুসা, জেনারেল ম্যানেজার লে. কর্ণেল (অব.) একেএম আনজামুল হকসহ সেনা, নৌ ও বিমানবাহিনীর সাবেক কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৪ জুলাই রাজধানীর সিএমইচ-এ মারা যান হুসেইন মুহম্মদ এরশাদ। পরে গত ১৬ জুলাই তার ওছিয়তকৃত রংপুরের পল্লীনিবাসের লিচুবাগান তলায় তাকে সমাহিত করা হয়।


আরো সংবাদ



premium cement
ভোট পড়েছে ৩০-৪০ শতাংশ : সিইসি ভালুকায় গৃহবধূকে হত্যার মামলায় শাশুড়ি গ্রেফতার রোহিঙ্গা প্রত্যাবাসনে যুক্তরাজ্যের সহায়তা চেয়েছেন প্রধানমন্ত্রী ভিসা জটিলতায় আয়ারল্যান্ড সিরিজে অনিশ্চিত আমিরের জামালপুরে অ্যাজেন্টদের মারধরের অভিযোগ, আহত ৩ ট্রাম্পের সাথে যা ঘটেছিল পর্ন তারকা স্টর্মির মধ্য বয়স থেকে যে অভ্যাসগুলো আপনার আয়ু বাড়াবে শাল্লায় ২ চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কারাগারে ৪ পররাষ্ট্রমন্ত্রীর সাথে যুক্তরাজ্যের এফসিডিও'র ইন্দো-প্যাসিফিক প্রতিমন্ত্রীর সাক্ষাৎ রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া মিরসরাইয়ে জাল ভোট, ৩ নির্বাচনী কর্মকর্তা আটক

সকল