২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

দিনাজপুর-৪ আসনে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত নেতাকর্মীরা

আবুল হাসান মাহমুদ আলী ও আখতারুজ্জামান মিয়া - নয়া দিগন্ত

ডিসেম্বর মাসের শীতের কুয়াশার আমেজে একাদশ জাতীয় সংসদ নির্বাচনের প্রচারণা তুঙ্গে। দিনাজপুর-৪ (খানসামা-চিরিরবন্দর) আসনে ক্ষমতাসীন আওয়ামী লীগের নৌকা প্রতীক নিয়ে নির্বাচন করছেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী। দলীয় নেতাদেরকে সাথে নিয়ে তিনি নৌকা প্রতীক নিয়ে বাড়ি বাড়ি গিয়ে জনগণের কাছে ভোট চাচ্ছেন।

অপরদিকে বিএনপি তথা জাতীয় ঐক্যফ্রন্টের পক্ষ থেকে ধানের শীষ প্রতীকে নির্বাচন করছেন বিএনপি নেতা ও সাবেক সংসদ সদস্য আখতারুজ্জামান মিয়া। তিনিও ধানের শীষ প্রতীক নিয়ে আসনের বিভিন্ন এলাকায় গণসংযোগ করে ও ভোট চেয়ে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন।

পাশাপাশি এ আসনে দুইটি বামপন্থী দল কাস্তে প্রতীক ও কোদাল প্রতীক নিয়ে নির্বাচনী প্রচারণায় ব্যস্ত সময় পার করেছেন।

জানা গেছে, দিনাজপুর-৪ (খানসামা-চিরিরবন্দর) আসনে নৌকা ও ধানের শীষ প্রতীকের মধ্যে হাড্ডাহাড্ডি লড়াইয়ের বিষয়টি নিশ্চিত। নির্বাচনী প্রচারণার পাশাপাশি জনগণের খোলা মঞ্চে জাতীয় ঐক্যফ্রন্ট ও আওয়ামী লীগের দুই প্রার্থী নিয়ে শুরু হয়েছে আলোচনা সমালোচনা।

খানসামা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিউল আযম চৌধুরী লায়ন বলেন, পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ ছাড়া আমি কোনো নেতা দেখছি না। এ আসনে নৌকা প্রতীক বিপুল ভোটে জয়ী হবে বলেও দাবি করেন তিনি।


আরো সংবাদ



premium cement
কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু হিলিতে ভটভটি-মোটরসাইকেলের সংঘর্ষে নিহত ২

সকল