২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫
`

আলু ক্ষেতে মিললো কাঠমিস্ত্রির লাশ

-

বগুড়ার কাহালু উপজেলার বীরকেদার ইউনিয়নের জাঙ্গালপাড়া এলাকার আলু ক্ষেত থেকে পুলিশ আলম মন্ডল (২৫) নামের এক যুবকের লাশ উদ্ধার করেছে। তিনি জেলার শিবগঞ্জ উপজেলার নলডুবি গ্রামের লাল চাঁন মিয়া মন্ডলের পুত্র।

স্থানীয় সূত্রে জানা গেছে, কাহালু থানা পুলিশ শুক্রবার সকাল ১০টার দিকে কাহালু উপজেলার বীরকেদার সপ্তগ্রাম প্রাথমিক বিদ্যালয়ের পাশের আলু ক্ষেত থেকে আলম মন্ডলের লাশ উদ্ধার করে। আলম মন্ডল পেশায় একজন কাঠমিস্ত্রি। প্রতিদিনের ন্যায় গত বৃহস্পতিবার তার কর্মস্থল দুপচাঁচিয়া যায়। এরপর সে আর বাড়ী ফিরেনি। স্থানীয় লোকজন সকালে উল্লেখিত স্থানে লাশ দেখতে পেয়ে কাহালু থানায় সংবাদ দিলে পুলিশ তার লাশ উদ্ধার করে নিয়ে যায়। পুলিশের ধারণা তাকে ধারালো অস্ত্র দিয়ে হত্যা করা হয়ে থাকতে পারে।

জেলা পুলিশের এএসপি (নন্দীগ্রাম সার্কেল) রাজিউর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এ ব্যাপারে কাহালু থানায় আলম মনন্ডলের পিতা বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ লাশটি মর্গে প্রেরণ করেছে বলে কাহালু থানার অফিসার ইনচার্জ জিয়া লতিফুল ইসলাম নিশ্চিত করেন।


আরো সংবাদ



premium cement
চিকিৎসার জন্য ঢাকা ছাড়লেন বিএনপি নেতা আমীর খসরু কুষ্টিয়াতে মসজিদ কমিটি নিয়ে সংঘর্ষে আহত ৫ চেয়ারম্যান তপন ও অজিত মেম্বারকে ধরিয়ে দিতে পারলে পুরস্কার ঘোষণা নারায়ণগঞ্জে ২৪ ঘণ্টায় ১৪ ডাকাত সদস্য গ্রেফতার রাজশাহীতে মৌসুমের সর্বোচ্চ তাপমাত্রা ৪২ ডিগ্রি ছাড়াল যুক্তরাজ্যে বাংলাদেশী শ্রমিকদের ভিসা সহজ করার আহ্বান প্রবাসী প্রতিমন্ত্রীর চীন ও যুক্তরাষ্ট্রের প্রতিদ্বন্দ্বী না হয়ে অংশীদার হওয়া উচিত : শি জিনপিং ওকাব সভাপতি নজরুল ইসলাম, সম্পাদক জুলহাস আলম পাবনায় ১০ কোটি টাকার অনিয়মে ৩ ব্যাংক কর্মকর্তা কারাগারে চুয়েট ১১ মে পর্যন্ত বন্ধ, শিক্ষার্থীদের আন্দোলন স্থগিত নরসিংদীতে হিট স্ট্রোকে শিশুর মৃত্যু

সকল