২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

সিংড়ায় ট্রাকের চাকায় ছিন্নভিন্ন হয়ে গেল হাকিমের দেহ

আব্দুল হাকিমের দেহ ছিন্ন-বিচ্ছিন্ন করে দেয় ঘাতক ট্রাক - ছবি : নয়া দিগন্ত

সিংড়ার ভ্যানচালক আব্দুল হাকিমের বড় ভাইয়ের বাড়িতে বেড়ানোর ইচ্ছা পূরণ হলো না। তার আগেই ট্রাকের চাকায় পিষ্ট হয়ে টুকরো টুকরো হয়ে গেল তার দেহ।

আজ বৃহস্পতিবার দুপুর ১২টায় নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম এলাকায় এই ঘটনা ঘটে। নিহত আব্দুল হাকিম সিংড়া উপজেলার তাজপুর ইউনিয়নের ছোট হিয়াতপুর গ্রামের মৃত হযরত আলী ফকিরের ছেলে।

তাজপুর ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ড সদস্য জাকারিয়া হোসেন জানান, বৃহস্পতিবার সকালে নিহত আব্দুল হাকিম একটি অটো ভ্যান ভাড়া করে তার স্ত্রী রহিমা বেগম ও তাদের একমাত্র নাতী আলিফ হোসেনকে (৭) নিয়ে সিংড়া থেকে জামতলী তেরোবাড়িয়া গ্রামে বড় ভাই আমাজাদ হোসেনের বাড়িতে বেড়াতে যাচ্ছিলেন। পথিমধ্যে নাটোর-বগুড়া মহাসড়কের চৌগ্রাম এলাকায় একটি দ্রুতগামী ট্রাক তাদের বহনকারী ভ্যানকে চাপা দিলে নিচে পড়ে যান আব্দুল হাকিম। এ সময় ট্রাকটি তার দেহের উপর দিয়ে যাওয়ায় দেহটি টুকরো টুকরো হয়ে যায়। এ দুর্ঘটনায় আহত হয় তার স্ত্রী ও নাতী। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। রহিমা বেগম সামান্য আহত হওয়ায় তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়, তবে ভর্তি করা হয় গুরুতর আহত তাদের নাতীকে।

সিংড়া থানার ডিউটি অফিসার এএসআই মোসা: শ্যামা খাতুন বলেন, লাশের টুকরোগুলো হাইওয়ে পুলিশ উদ্ধার করে নিহতের পরিবারের কাছে হস্তান্তর করেছে। তবে লাশটি শত টুকরো হওয়ায় ময়নাতদন্ত করা সম্ভব হয়নি বলে জানান তিনি।


আরো সংবাদ



premium cement