০৫ মে ২০২৪, ২২ বৈশাখ ১৪৩১, ২৫ শাওয়াল ১৪৪৫
`


আগুন পুড়ে গেছে দিনমজুরের বসতবাড়ী,গবাদী পশু

-

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে পুড়ে ছাই হয়েছে বগুড়ার শাজাহানপুরের জালশুকা গ্রামের দিনমজুর আবদুল খালেকের বসত-বাড়ী, গাছপালা, গবাদী পশু, হাঁস-মুরগী ও শতাধিক কবুতর। আগুনে পুড়ে আহত দিন মজুর আবদুল খালেক (৬০) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার মধ্যরাতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মধ্য রাতে আগুনের লেলিহান শিখায় তাদের ঘুম ভেঙ্গে যায়। তারা ঘুম থেকে উঠে দেখতে পান পাশের বাড়ীর আবদুল খালেকের বাড়ির গরুর গোয়াল ঘরে আগুন দাউ দাউ করে জ্বলছে। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা এসে আগুন নিভানোর চেষ্টা করেন। সংবাদ পেয়ে বগুড়া ফায়ার সার্ভিসের লোক জন ঘটনাস্থলে পৌছার পুর্বেই আগুনে পুড়ে যায় দিনমজুর আবদুল খালেকের বসতবাড়ীর ২ টি ঘর এবং আগুনে পুড়ে মারা যায় ২ টি বিদেশি গরু ,২০-২৫ টি হাঁস-মুরগী ও অর্ধ শতাধিক কবুতর। এ ঘটনায় দিনমজুর পরিবারের কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে ওঠে।

দিনমজুর আবদুল খালেকের ছেলে সেলিম জানান, আগুন থেকে গরু ও পশু পাখী রক্ষা করতে তার বাবা গোয়াল ঘরে গেলে লেলিহান শিখায় তিনিও দগ্ধ হন। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতারে ভর্তি করা হয়।
এ আগুনে প্রায় ৫ লক্ষাধিক টাকার মত ক্ষতি হয়েছে বলে পরিবারটি জানায়।

এ ঘটনার পর শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, ভাইস চেয়ারম্যান ভিপি সুলতান আহমেদ, খোট্রাপাড়া ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ আল ফারুক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সরকারী সহায়তার আশ্বাস দেন।


আরো সংবাদ



premium cement
গ্রিড লাইনের ত্রুটিতে সিলেট বিভাগে বিদ্যুৎ সরবরাহে বিঘ্ন ভুক্তভোগী নারী ও তার পাশে দাঁড়ানো ব্যক্তিদের হয়রানির প্রতিবাদ বাড্ডায় নারীর অর্ধগলিত লাশ উদ্ধার কথিত স্বামী পলাতক গ্রেফতারকৃতদের পরিবারের সাথে সাক্ষাৎ করবে খতমে নবুওয়ত ঝিনাইদহ-১ আসনে উপ-নির্বাচনে আওয়ামী লীগের প্রার্থী নায়েব আলী জাতীয় গ্রিডে ত্রু‌টি, সিলেট বিভাগে বিদ্যুৎ বিপর্যয় ফিলিস্তিনি শিক্ষার্থীদের জন্য ঢাবিতে নিয়মিত ২০ আসন বরাদ্দ রেকর্ড গড়ে সাদিক খান আবারো লন্ডনের মেয়র আগামী ২ মাসের মধ্যে ভাঙ্গা-খুলনা-যশোর পর্যন্ত ট্রেন চালু হবে : জিল্লুল হাকিম ফতুল্লায় ব্যবসায়ী অপহরণ, গ্রেফতার ৭ তাপদাহের কারণে গোসল করতে গিয়ে কলেজছাত্রের মৃত্যু

সকল