১৮ মে ২০২৪, ০৪ জৈষ্ঠ ১৪৩১, ০৯ জিলকদ ১৪৪৫
`


আগুন পুড়ে গেছে দিনমজুরের বসতবাড়ী,গবাদী পশু

-

বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে লাগা আগুনে পুড়ে ছাই হয়েছে বগুড়ার শাজাহানপুরের জালশুকা গ্রামের দিনমজুর আবদুল খালেকের বসত-বাড়ী, গাছপালা, গবাদী পশু, হাঁস-মুরগী ও শতাধিক কবুতর। আগুনে পুড়ে আহত দিন মজুর আবদুল খালেক (৬০) বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিলে কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। রবিবার মধ্যরাতে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মধ্য রাতে আগুনের লেলিহান শিখায় তাদের ঘুম ভেঙ্গে যায়। তারা ঘুম থেকে উঠে দেখতে পান পাশের বাড়ীর আবদুল খালেকের বাড়ির গরুর গোয়াল ঘরে আগুন দাউ দাউ করে জ্বলছে। এ সময় তাদের চিৎকারে প্রতিবেশীরা এসে আগুন নিভানোর চেষ্টা করেন। সংবাদ পেয়ে বগুড়া ফায়ার সার্ভিসের লোক জন ঘটনাস্থলে পৌছার পুর্বেই আগুনে পুড়ে যায় দিনমজুর আবদুল খালেকের বসতবাড়ীর ২ টি ঘর এবং আগুনে পুড়ে মারা যায় ২ টি বিদেশি গরু ,২০-২৫ টি হাঁস-মুরগী ও অর্ধ শতাধিক কবুতর। এ ঘটনায় দিনমজুর পরিবারের কান্নায় আকাশ বাতাস ভারী হয়ে ওঠে।

দিনমজুর আবদুল খালেকের ছেলে সেলিম জানান, আগুন থেকে গরু ও পশু পাখী রক্ষা করতে তার বাবা গোয়াল ঘরে গেলে লেলিহান শিখায় তিনিও দগ্ধ হন। পরে তাকে উদ্ধার করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতারে ভর্তি করা হয়।
এ আগুনে প্রায় ৫ লক্ষাধিক টাকার মত ক্ষতি হয়েছে বলে পরিবারটি জানায়।

এ ঘটনার পর শাজাহানপুর উপজেলা চেয়ারম্যান প্রভাষক সোহরাব হোসেন ছান্নু, ভাইস চেয়ারম্যান ভিপি সুলতান আহমেদ, খোট্রাপাড়া ইউপি চেয়ারম্যান আবদুল্লাহ আল ফারুক ঘটনাস্থল পরিদর্শন করেন এবং সরকারী সহায়তার আশ্বাস দেন।


আরো সংবাদ



premium cement
বগুড়ায় ৫২০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ১ গাজা যুদ্ধে হেরে যাচ্ছে ইসরাইল : সাবেক মোসাদ উপ-প্রধান হালুয়াঘাটে বিদ্যুৎস্পৃষ্টে শ্রমিকের মৃত্যু আফগানিস্তানে নতুন করে ভারী বৃষ্টি ও বন্যায় ৫০ জনের মৃত্যু বগুড়ায় বন্ধু হত্যার ঘটনায় সৈনিক লীগ সভাপতি গ্রেফতার ইয়েমেনে তেলের ট্যাঙ্কারে ক্ষেপণাস্ত্র হামলা অলিম্পিকে ইকুয়েস্ট্রিয়ানে পদক জেতার আশা সৌদি আরবের ভালুকায় কারখানা শ্রমিকের মৃত্যু ইসরাইলের ব্যাপক ক্ষতি করেছে হিজবুল্লাহ, স্বীকার প্রতিরক্ষামন্ত্রীর ন্যায়বিচার পাওয়া প্রত্যেকের মৌলিক অধিকার : প্রধান বিচারপতি তৃতীয় শ্রেণির ছাত্রীকে চকলেট খাওয়ানোর প্রলোভনে যৌন নিপীড়নের অভিযোগ

সকল