০৮ মে ২০২৪, ২৫ বৈশাখ ১৪৩১, ২৮ শাওয়াল ১৪৪৫
`


বগুড়ায় বিপুল পরিমাণ ছেড়া টাকা উদ্ধার

উদ্ধারকৃত ছেড়া টাকার একাংশ - ছবি : নয়া দিগন্ত

বগুড়ার শাজাহানপুরে একটি বিলের পানি ও তীর থেকে বস্তাভর্তি বিপুল পরিমাণ নষ্ট টাকার নোট পরিত্যক্ত অবস্থায় উদ্ধার করেছে পুলিশ।

আজ মঙ্গলবার সকাল ১১টার দিকে লোকমুখে খবর পেয়ে শাজাহানপুর থানা পুলিশের ওসি আজিমুদ্দিনের নেতৃত্বে একটি টিম ঘটনাস্থল শাজাহানপুর উপজেলার খাউড়ার ব্রিজ সংলগ্ন বাগবাড়ী রোডের পাশে পরিত্যক্ত অবস্থায় প্রায় ১০ বস্তা টাকা উদ্ধার করা হয়। এ বস্তার টাকাগুলো মেশিনে টুকরা টুকরা করে কাটা হয়েছে। পুলিশ দুপুর ১টা পর্যন্ত বস্তার টুকরা নোটগুলো জব্দ করছিল।

এ ব্যাপারে শাজাহানপুর থানা পুলিশের ওসি আজিমুদ্দিন জানিয়েছেন, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে বাংলাদেশ ব্যাংকের নষ্ট নোট মেশিনে টুকরা টুকরা করে বস্তাভর্তি করে ফেলা দেয়া হয়েছে। তবে নিশ্চিত হতে তদন্ত চলছে।


আরো সংবাদ



premium cement
ট্রাম্পের সাথে যা ঘটেছিল পর্ন তারকা স্টর্মির মধ্য বয়স থেকে যে অভ্যাসগুলো আপনার আয়ু বাড়াবে শাল্লায় ২ চেয়ারম্যান সমর্থকদের মধ্যে সংঘর্ষ, কারাগারে ৪ পররাষ্ট্রমন্ত্রীর সাথে যুক্তরাজ্যের এফসিডিও'র ইন্দো-প্যাসিফিক প্রতিমন্ত্রীর সাক্ষাৎ রাফায় ইসরাইলকে আন্তর্জাতিক আইন মেনে চলতে হবে : রাশিয়া মিরসরাইয়ে জাল ভোট, ৩ নির্বাচনী কর্মকর্তা আটক উপজেলা নির্বাচনের কেন্দ্রগুলো খাঁ খাঁ করছে : মেজর হাফিজ হজযাত্রীদের জীবন আল্লাহর রাস্তায় উজাড় করে দিতে হবে : জামায়াত আমির ডলারের দাম ৭ টাকা বাড়াল বাংলাদেশ ব্যাংক চুয়াডাঙ্গায় নির্বাচনে আটক ৩, প্যানেল চেয়ারম্যানের কারাদণ্ড নারী টি-টোয়েন্টি বিশ্বকাপে বাংলাদেশের গ্রুপে খেলবে স্কটল্যান্ড

সকল