২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫
`

যমুনা নদীতে বজ্রপাতে নিহত ১, নিখোঁজ ১

- প্রতীকী ছবি

পাবনার বেড়া উপজেলার নাকালিয়ায় মাঝ যমুনায় বজ্রপাতে নৌকার এক মাল্লা নিহত ও অপর একজন মাল্লা নিখোঁজ রয়েছেন। রোববার সন্ধ্যা ৭টার সময় বজ্রপাতের এ ঘটনা ঘটে।

বেড়ার হাটুরিয়া-নাকালিয়া ইউনিয়নের সাবেক মেম্বর আব্দুর রশিদ জানান, একটি শ্যালো ইঞ্জিন চালিত নৌকা রাজশাহী থেকে আম ও কলা নিয়ে ঢাকার একটি আড়তে আনলোড করে রাজশাহী ফিরে যাচ্ছিল। রোববার সন্ধ্যা ৭টার দিকে নাকালিয়া বাজারের সামনে মাঝ যমুনায় পৌঁছালে বৃষ্টির সাথে বজ্রপাত হয়। ঘটনাস্থলেই নৌকার মাল্লা রাজশাহী জেলার পুটিয়া উপজেলার মৃত রফিকুল ইসলামের ছেলে ঈমান আলী (৫০) নিহত হন। অপর মাল্লা একই জেলার নলডাঙা উপজেলার মৃত ছোলেমানের ছেলে সাইফুল ইসলাম (৩০) যমুনা নদীতে পড়ে নিখোঁজ রয়েছেন। স্থানীয়রা নদীতে উদ্ধার অভিযান চালাচ্ছে। তবে নদীতে প্রচন্ড স্রোতের কারণে উদ্ধার কাজ ব্যাহত হচ্ছে। স্থানীয়রা ঈমান আলীকে উদ্ধার করে বেড়া হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে বেড়া উপজেলা নির্বাহী অফিসার মোঃ আসিফ আনাম ছিদ্দিকীর সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার করেন।

বেড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার সোহেল আহম্মেদ ঘটনাস্থল থেকে জানান, নিখোঁজ ব্যক্তির ব্যাপারে খোঁজখবর নেয়া হচ্ছে। সোমবার সকালে পাবনা থেকে ডুবুরী দল আসলে উদ্ধার অভিযান চালানো হবে।


আরো সংবাদ



premium cement