২০ সেপ্টেম্বর ২০১৯

নকলে বাধা দেয়ায় শিক্ষক পেটানো সেই ছাত্রলীগে নেতা আটক

ছাত্রলীগ নেতা সামসুদ্দীন জুন্নুন - ছবি : সংগৃহীত

পাবনা সরকারি বুলবুল কলেজের শিক্ষক মাসুদুর রহমানকে লাঞ্চিত করার ঘটনায় সরকারী শহীদ বুলবুল কলেজের ছাত্রলীগের সভাপতি সামসুদ্দীন জুন্নুনকে আটক করেছে পুলিশ । গ্রেফতারকৃত সামসুদ্দীন জুন্নুন পাবনা পৌর এলাকার শালগাড়ীয়া মহল্লার মোহাম্মদ আলীর ছেলে। শনিবার সকালে পাবনা শহর থেকে তাকে গ্রেফতার করা হয়।

পাবনার অতিরিক্ত পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাস জানান, গোপন সংবাদের ভিত্তিতে জুন্নুনকে শহর থেকে আটক করে পুলিশ। পরে তাকে আদালতের মাধ্যমে পাবনা জেলা কারাগারে পাঠানো হয়েছে।

উল্লেখ্য, পাবনা সরকারি শহীদ বুলবুল কলেজে গত ৬ মে উচ্চতর গনিত পরীক্ষা চলাকালে দু’জন শিক্ষার্থীকে নকল করতে বাধা দেন কর্তব্যরত শিক্ষক কলেজের বাংলা বিভাগের প্রভাষক মাসুদুর রহমান। এতে ক্ষুব্ধ হয় ওই শিক্ষার্থীরা।

এরপর ১২ মে দুপুরে পরীক্ষায় দায়িত্ব পালন শেষে বাসায় ফেরার উদ্দেশ্যে কলেজ থেকে বের হলে তাকে বেধড়ক মারধরে করে ওই শিক্ষার্থীসহ বহিরাগত কিছু যুবক। কলেজের সিসি টিভির ক্যামেরায় ধরা পড়া সেই হামলার ভিডিও ফুটেজ ফেসবুকে ভাইরাল হয়।

কলেজ শাখা ছাত্রলীগের সভাপতি সামসুদ্দিন জুন্নুনের নির্দেশে এ হামলা চালানো হয়েছিল বলে গণমাধ্যমের কাছে দাবি করেছিলেন শিক্ষক মাসুদুর রহমান।

এ ঘটনায় গত ১৫ মে কলেজ অধ্যক্ষ বাদি হয়ে দুইজনের নাম উল্লেখসহ অজ্ঞাতনামা ৩-৪ জনকে আসামী করে মামলা করেন; কিন্তু দায়েরকৃত মামলায় অজ্ঞাত কারণে ছাত্রলীগ সভাপতির নাম দেয়া হয়নি। এর আগে বৃহস্পতিবার পুলিশ এই মামলায় সজল ও শাফিন নামে এজাহার নামীয় দুই আসামীকে গ্রেফতার করে জেলহাজতে পাঠায়।


আরো সংবাদ




gebze evden eve nakliyat Paykasa buy Instagram likes Paykwik Hesaplı Krediler Hızlı Krediler paykwik bozdurma tubidy